সিলেটে করোনা সন্দেহে উধাও হওয়া সেই মহিলা সদর হাসপাতালে

প্রকাশিত: ৭:৩৬ অপরাহ্ণ, মার্চ ১১, ২০২০

সিলেটে করোনা সন্দেহে উধাও হওয়া সেই মহিলা সদর হাসপাতালে

Sharing is caring!

স্টাফ রিপোর্টার :: সিলেটে করোনা সন্দেহে ৭০ বছর বয়সী মহিলা হাসপাতাল থেকে উধাও হওয়ার পর তিনি এখন হাসপাতালে ভর্তি হয়েছেন। মঙ্গলবার রাতে তিনি সিলেট শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি হয়েছেন। তাকে সেখানে আইসোলেশন ইউনিটে ভর্তি করা হয়েছে।

সিলেটের সিভিল সার্জন ডা. প্রেমানন্দ মন্ডল জানান, আমরা জাতীয় রোগতত্ত্ব, রোগনিয়ন্ত্রণ ও গবেষণা প্রতিষ্ঠানকে (আইইডিসিআর) বিষয়টি জানিয়েছি। হাসপাতালে ভর্তি হওয়া ওই মহিলার বাড়ি মোগলাবাজারের ইসলামপুর এলাকায়।

জানা গেছে, কয়েক দিন আগে সৌদি আরব থেকে দেশে আসেন প্রায় ৭০ বছর বয়সী ওই মহিলা। মঙ্গলবার জ্বর নিয়ে চিকিৎসার জন্য সিলেটের দক্ষিণ সুরমার নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে। সেখানে তার লক্ষণ দেখে তিনি করোনাভাইরাসে আক্রান্ত বলে সন্দেহ করেন চিকিৎসকরা। তাকে কয়েকটি পরীক্ষা করিয়ে হাসপাতালে ভর্তি হওয়ার পরামর্শ দেন তারা। কিন্তু পরীক্ষা করিয়ে আনার কথা বলে ওই মহিলা হাসপাতাল থেকে উধাও হয়ে যান। পরে অবশ্য চিকিৎসকদের কাছে দেওয়া তার বাড়ির ঠিকানায় সিলেটের সিভিল সার্জন কার্যালয় থেকে যোগাযোগ করা হয়েছিল।

সিভিল সার্জন জানান, ১০-১২ দিন আগে ওই মহিলা সৌদি আরব থেকে দেশে আসেন। জ্বর নিয়ে তিনি নর্থ ইস্ট মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসকের কাছে যান। সেখানে তার শারীরিক বিবরণ শুনে চিকিৎসকরা তিনি করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহ করে কয়েকটি পরীক্ষা করাতে বলেন। পরে ওই মহিলা হাসপাতাল থেকে চলে যান।

প্রসঙ্গত, সিলেটের কানাইঘাটের এক দুবাইফেরত যুবক করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে গেল ৪ মার্চ শহীদ শামসুদ্দিন আহমেদ হাসপাতালে আইসোলেশনে ছিলেন। পরে রক্তের নমুনা পরীক্ষায় তার শরীরে করোনাভাইরাস পাওয়া যায়নি। গত রবিবার তার রক্ত পরীক্ষার রিপোর্ট সিলেটে আসে। এরপর তাকে বাড়িতে যাওয়ার ছাড়পত্র দেয় হাসপাতাল কর্তৃপক্ষ।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares