ভুয়া আইডি দিয়ে অন্যের অ্যাকাউন্ট থেকে ৪ লাখ টাকা উত্তোলন

প্রকাশিত: ৫:৪৮ অপরাহ্ণ, মার্চ ১০, ২০২০

ভুয়া আইডি দিয়ে অন্যের অ্যাকাউন্ট থেকে ৪ লাখ টাকা উত্তোলন

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : টাঙ্গাইলে ব্যাংক জালিয়াতি চক্রের দুই সদস্যকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে সাতদিনের রিমান্ড চেয়ে তাদেরকে টাঙ্গাইল আদালতে পাঠানো হয়েছে।

পুলিশ জানায়, ব্যাংক জালিয়াতি চক্রের এক সদস্য সোহাগ নামে এক ব্যক্তির ভুয়া আইডি কার্ড ব্যবহার করে কৃষি ব্যাংকের তক্তারচালা শাখায় অ্যাকাউন্ট খোলেন। সোমবার দুপুরে ব্যাংকের স্টাফদের সিল স্বাক্ষর জাল করে এসবিডি ৪৩৮৭২১৩ চেকের মাধ্যমে ৫৮৩৯ অ্যাকাউন্ট থেকে চার লাখ টাকা উত্তোলন করে চলে যান ব্যাংক জালিয়াতি চক্রের ওই সদস্য। মঙ্গলবার এসবিডি ৪৩৮৭২১৪ চেকের মাধ্যমে একই অ্যাকাউন্ট থেকে পুনরায় তিন লাখ টাকা তোলার জন্য চেক নিয়ে ব্যাংকে আসেন তিনি। এ সময় তাকে ও তার এক সহযোগীকে আটক করা হয়। সেই সঙ্গে তাদের কাছ থেকে চার লাখ টাকা উদ্ধার করা হয়।

কৃষি ব্যাংকের তক্তারচালা শাখার ব্যবস্থাপক আব্দুল লতিফ মিয়া বলেন, জালিয়াত চক্র কিভাবে ব্যাংকে অ্যাকাউন্ট খুলেছে তা জানার চেষ্টা চলছে। চক্রটির সঙ্গে ব্যাংক স্টাফদের কেউ জড়িত থাকলে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

বিষয়টি নিশ্চিত করে সখীপুর থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) লুৎফুল কবির বলেন, ব্যাংক জালিয়াতি চক্রের দুই সদস্যকে গ্রেফতার করে সাতদিনের রিমান্ড চেয়ে আদালতে পাঠানো হয়েছে। পলাতক আরেকজনকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares