জুতার তলায় অর্ধকোটি টাকার স্বর্ণ

প্রকাশিত: ৮:১৬ অপরাহ্ণ, মার্চ ১০, ২০২০

জুতার তলায় অর্ধকোটি টাকার স্বর্ণ

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : জুতার তলায় লুকিয়ে রাখা অর্ধকোটি টাকার সোনার বারসহ মিলন হোসেন (২৮) নামে এক যুবককে আটক করা হয়েছে কলারোয়ার কাকডাঙ্গা সীমান্তে। বর্ডার গার্ড বাংলাদেশের (বিজিবি) একটি টিম মঙ্গলবার বিকেলে তাকে আটক করে। ভারতে পাচারের উদ্দেশ্যে এ স্বর্ণচালান সীমান্তে নেয়া হয়েছিল বলে ধারণা করা হচ্ছে। আটক চোরাকারবারি মিলন হোসেনের বাড়ি কলারোয়া উপজেলার ভাদিয়ালী গ্রামে। তার পিতার নাম ওহাব আলী।

বিজিবির কাকডাঙ্গা বিওপি কমান্ডার হাবিলদার শহিদুল ইসলাম জানান, কাকডাঙ্গা সীমান্ত দিয়ে ভারতে স্বর্ণের একটি বড় চালান পাচার হচ্ছে এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালানো হয়। টহল দল নিয়ে মঙ্গলবার বিকেল ৫ টার দিকে সীমান্তবর্তী রওশনের মোড় নামক স্থানে অবস্থান নেয়া হয়। সেখানে মিলন হোসেন নামে এক যুবককে আটকের পর তল্লাশি করা হলে পাওয়া যায় ৯ পিস স্বর্ণের বার। জুতার তলায় বিশেষ কায়দায় লুকিয়ে রাখা ছিল এ স্বর্ণের চালান। জব্দ করা স্বর্ণের ওজন ১ কেজি ১৪৭.৫ গ্রাম। যার বাজার মূল্য ৫৬ লাখ ৭ হাজার ৩৭৫ টাকা।

সাতক্ষীরা ৩৩ বিজিবি ব্যাটেলিয়নের অধিনায়ক লে: কর্ণেল গোলাম মহিউদ্দীন খন্দকার জানান, আটক চোরাকারবারি মিলন মিয়াকে কলারোয়া থানায় সোপর্দ করা হয়েছে। জব্দ করা স্বর্ণের বার জমা রাখা হয়েছে সাতক্ষীরার ট্রেজারী অফিসে।

কলারোয়া থানার ওসি শেখ মুনীর উল গীয়াস জানান, এ ঘটনায় মিলন হোসেনের বিরুদ্ধে চোরাচালানের মামলা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদে সহযোগীদের শনাক্ত ও গ্রেপ্তারের চেষ্টা চলছে।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares