সিলেটে এক কাতারে আ.লীগ-বিএনপির মহিলা নেতৃবৃন্দ

প্রকাশিত: ৪:২৪ অপরাহ্ণ, মার্চ ৯, ২০২০

সিলেটে এক কাতারে আ.লীগ-বিএনপির মহিলা নেতৃবৃন্দ

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক :: ব্যানারের ডিজাইনটা সাদৃশ্যপূর্ণ, দাবিগুলোও এক, দাঁড়ালেন এক কাতারে। তারা রাজনৈতিক অঙ্গনের দুই মেরুর বাসিন্দা হলেও আওয়াজ তুললেন একই দাবিতে। এমন বিরল দৃশ্য দেখা গেলো আজ সিলেটে।

সিলেটে আওয়াম লীগ ও বিএনপির মহিলা নেতৃবৃন্দ এক দাবিতে আজ সোমবার এক কাতারে দাঁড়িয়ে মানববন্ধন করেছেন। তাদের দাবি ছিলো- গণপ্রতিনিধিত্ব আদেশ ২০০৯ (সংশোধিত) অনুযায়ী ২০২০ সালের মধ্যেই নিজ নিজ দলের মূল এবং সকল পর্যায়ের কমিটিতে ৩৩% নারীর অন্তর্ভুক্তি নিশ্চিত করতে হবে।

‘৮ মার্চ আন্তর্জাতিক নারী দিবস’ উপলক্ষ্যে সিলেট মহানগর মহিলা আওয়ামী লীগ শাখা এবং জাতীয়তাবাদী মহিলা দল সিলেট মহানগর ও জেলা শাখার উদ্যোগে সোমবার (৯ মার্চ) দুপুরে সিলেট কেন্দ্রীয় শহিদ মিনার প্রাঙ্গণে এক অভূতপূর্ব মানববন্ধনের আয়োজন করা হয়।

এতে উপস্থিত ছিলেন মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ও সিলেট মহানগর শাখার সভাপতি শাহানারা বেগম, মহানগর শাখার সাংগঠনিক সম্পাদক শিপা বেগম সুপা, জেলা শাখার যুগ্মসাধারণ মাধুরী গুণ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক রোকেয়া আক্তার চৌধুরী।

জাতীয়তাবাদী মহিলা দল সিলেট মহানগর শাখার সিনিয়র সহসভাপতি মিনারা হোসেন, যুগ্মসম্পাদক ফাতেমা জামান রুজি, সাংগঠনিক সম্পাদক সাফিয়া খাতুন মনি, সহ-সাংগঠনিক রেহেনা ফারুক শিরিন, সদস্য সুমাইয়া বিনতে হোসেন ও ফাহমিদা জাহান মাইশা এবং জাতীয়তাবাদী মহিলা দল সিলেট জেলা শাখার সাংগঠনিক সম্পাদক ফাহিমা আহাদ কুমকুম, জৈন্তাপুর উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও জেলা শাখার সদস্য পলিনা রহমান পলিন, সহ-সাংগঠনিক সম্পাদক মিলি বেগম, সহ-সাংগঠনিক সম্পাদক আম্বিয়া বেগম ও সদস্য লিলি বেগম প্রমুখ।

এদিকে, ভিন্ন রাজনৈতিক মতাদর্শের হয়েও আওয়ামী লীগ-বিএনপির মহিলা নেতৃবৃন্দের এই মেলবন্ধনকে অনেকে সাধুবাদ জানিয়েছেন। সংশ্লিষ্ট মহলের বক্তব্য- এভাবে বিভিন্ন ইস্যুতে সিলেটের সকল নারীকে এক কাতারে দেখতে চান তারা।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares