দুঘর্টনায় প্রাণ গেল এইচএসসি পরীক্ষার্থীর

প্রকাশিত: ৬:১৯ অপরাহ্ণ, মার্চ ৯, ২০২০

দুঘর্টনায় প্রাণ গেল এইচএসসি পরীক্ষার্থীর

ক্রাইম সিলেট ডেস্ক : স্বপ্ন ছিলো পড়ালেখা শেষ করে দেশের সেবা করবেন। তা আর হলো কই? এবার এইচএসসি পরীক্ষা দেয়ার কথা ছিলো তার। পরীক্ষার আর মাত্র তিন সপ্তাহ বাকী। এরই মধ্যে রোববার (৮ মার্চ) মর্মান্তিক এক দুর্ঘটনার কবলে পড়ে মারা যান কুমিল্লার চৌদ্দগ্রামের কৃতি শিক্ষার্থী মোসা. তানজিনা আক্তার নূপুর (১৮)।

সে উপজেলার পৌরসভাধীন চাঁন্দিশকরা পাটোয়ারী বাড়ির মো. মফিজুর রহমান পাটোয়ারীর ছোট মেয়ে এবং চৌদ্দগ্রাম সরকারী কলেজের মেধাবী ছাত্রী।

জানা গেছে, রোববার বিকাল সাড়ে তিনটার সময় নিজ বাড়ির ছাদে উঠে রোদে শুকাতে দেয়া কাপড় আনতে গিয়ে বেখায়ালে তিন তলার ছাদ থেকে পড়ে গিয়ে গুরুতর আহত হয় নূপুর। আহত অবস্থায় উদ্ধার করে পরিবারের লোকজন তাকে দ্রুত চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে রোগির অবস্থা আশংকাজনক দেখে উন্নত চিকিৎসার জন্য তাকে কুমিল্লায় নিয়ে যাওয়ার পরামর্শ দেন। পরে কুমিল্লা নেয়ার পথেই তার মৃত্যু হয় (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজীউন)। এ ঘটনায় পরিবার ও এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। নূপুরের মৃত্যুতে শিক্ষক, সহপাঠীরাও কান্নায় ভেঙ্গে পড়েন।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..