৬ লাখ টাকা ও ৫ ভরি স্বর্ণ নিয়ে প্রবাসির স্ত্রী প্রেমিকের সাথে উধাও

প্রকাশিত: ১:১৬ অপরাহ্ণ, মার্চ ৮, ২০২০

৬ লাখ টাকা ও ৫ ভরি স্বর্ণ নিয়ে প্রবাসির স্ত্রী প্রেমিকের সাথে উধাও

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : চাঁদপুরের হাজীগঞ্জে ৬ লাখ টাকা ও ৫ ভরি স্বর্ণ নিয়ে পরকীয়া প্রেমিকের হাত ধরে পালিয়েছে মালয়েশিয়া প্রবাসির স্ত্রী। এ ঘটনায় হাজীগঞ্জ থানায় সাধারণ ডায়েরি করা হয়েছে।

জানাযায়, পৌরসভাধীন ১০নং ওয়ার্ড সাতবাড়িয়া গ্রামের আবদুর রহিমের মেয়ে চাঁদনীকে পারিবারিকভাবে বিবাহ দেয়া হয় ৬নং বড়কুল ইউনিয়নের মোল্লাডহর গ্রামের মিজি বাড়ীর আমিন মিজির ছেলে মালয়েশিয়া প্রবাসি সরোয়ারের সাথে। বিয়ের পর জীবিকার তাগিদে সরোয়ার মালয়েশিয়া পাড়ি জমায়। এরই মধ্যে তাদের একটি কন্যা সন্তানের জন্ম হয়। পরকীয়া প্রেমিকের হাত ধরে পালিয়ে যাওয়ার সময় চাঁদনী ওই কন্যা সন্তানকেও নিয়ে যায়।

চাঁদনীর শশুর জানান, ব্যাংক থেকে টাকা তোলার জন্য আমার ছেলের বৌ চেক নিয়ে বাপের বাড়ীতে আসে। বৃহস্পতিবার বাড়ীতে ফিরে না যাওয়ায় তাকে ফোন করলে সে জানায়, বাপের বাড়ীতে আছে শুক্রবার আসবে। শুক্রবার দুপরে জানতে পারি সে আমাদের বাড়ীতে আসার উদ্দেশ্যে তাদের বাড়ী থেকে বের হয়েছে বিকেল পর্যন্ত না আসায় খোঁজ খবর নিতে থাকি। পরবর্তীতে জানতে পারি পৌরসভাধীন ১০নং ওয়ার্ড সাতবাড়িয়া গ্রামের ইদ্রিস বেপারী বাড়ীর বকুল মিয়ার ছেলে নসু’র সাথে পালিয়েছে। পরবর্তীতে থানায় জিডি করি।

এলাকাবাসি জানায়, চাঁদনী একই সাথে কয়েকটি ছেলের সাথে প্রেম করে। অনেকেই বলে নসু’র সাথে পালিয়েছে। সেতো প্রেম করে অনেকের সাথে কার সাথে পালিয়েছে ঠিক বুঝতে পারছিনা।

হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আলমগির হোসেন রনি ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ বিষয়ে থানায় একটি নিখোঁজ ডায়েরি করা হয়েছে।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares