মুন্না হত্যায় জড়িতদের গ্রেপ্তারের দাবিতে গোয়াইনঘাটে মানববন্ধন

প্রকাশিত: ৭:১৫ অপরাহ্ণ, মার্চ ৮, ২০২০

মুন্না হত্যায় জড়িতদের গ্রেপ্তারের দাবিতে গোয়াইনঘাটে মানববন্ধন

গোয়াইনঘাট প্রতিনিধি :: সিলেটের গোয়াইনঘাটে গোয়াইনঘাট সরকারি কলেজের রাষ্ট্রবিজ্ঞান শাখা মেধাবী শিক্ষার্থী নজরুল ইসলাম মুন্না হত্যার ঘটনায় জড়িত সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছেন কলেজের শিক্ষক ও ছাত্রছাত্রীরা।

রোববার (৮ মার্চ) দুপুর সাড়ে ১২টায় গোয়াইনঘাট সরকারি কলেজ সম্মুখে সিলেট-সালুটিকর গোয়াইনঘাট সড়কের উপর চলে ঘন্টাব্যাপী এ মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ। মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ চলাকালে বন্ধ হয়ে পড়ে সিলেট-সালুটিকর সড়কের সব ধরণের যানবাহন।

গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ ফজলুল হকের সভাপতিত্বে ও কলেজের ছাত্র গোলাম রেজওয়ান রাজিবের পরিচালনায় শিক্ষার্থীদের পক্ষ থেকে বক্তব্য রাখেন নাজিম উদ্দিন নাহিদ, শাহিন আহমদ, এমদাদুর রহমান, রাসেল আহমদ, ডালিম আহমদ, কলেজ শিক্ষক দেলোয়ার হোসেন বাবর, পুলক রঞ্জন চৌধুরী, আরিফা জোয়ারদার, শামূম আহমদ, উপাধক্ষ তপন কৃষ্ণ। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সুফিয়ান, কামরুল, পাবেল, রেজওয়ান কারি প্রমুখ।

মানববন্ধনে বক্তারা আগামী ২৪ ঘন্টার ভেতরে কলেজছাত্র মুন্নার খুনিদের গ্রেপ্তারসহ দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন। অন্যথায় বৃহত্তর ছাত্র-শিক্ষক আন্দোলনের হুঁশিয়ারি উচ্চারণ করেন বক্তারা।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..