সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় মৌলভীবাজারের দুই প্রবাসী নিহত

প্রকাশিত: ৭:৪৯ অপরাহ্ণ, মার্চ ৩, ২০২০

সৌদি আরবে সড়ক দুর্ঘটনায় মৌলভীবাজারের দুই প্রবাসী নিহত

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : সৌদি আরবে এক মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় মৌলভীবাজারের কুলাউড়া ও জুড়ী উপজেলার দুই প্রবাসী নিহত হয়েছেন। মঙ্গলবার (৩ মার্চ) বাংলাদেশ সময় দুপুর ১টার দিকে এই দুর্ঘটনাটি ঘটে বলে জানা গেছে। স্বজনকে হারিয়ে নিহতদের গ্রামের বাড়িতে চলছে শোকের মাতম।

জানা যায়, মঙ্গলবার সকালে মক্কা এলাকায় গাড়ি চালিয়ে যাচ্ছিলেন তিন বাংলাদেশি যুবক। হঠাৎ করে চলন্ত গাড়ির চাকা খুলে গাড়ি উল্টে যায়। এতে ঘটনাস্থলে জাকের আলী ও আব্দুল মুকিত নামে ঐ দুই যুবক মারা যায়। আহত হন গাড়িচালক শাওন।

নিহত জাকের আলী (২২) উপজেলার পৃথিমপাশা ইউনিয়নের আমুলী গ্রামের নছিম আলীর ছেলে। নিহত জাকের কুলাউড়ার গজভাগ স্কুল অ্যান্ড কলেজ থেকে উচ্চ মাধ্যমিক পরীক্ষায় উর্ত্তর্ণ হয়ে কয়েক মাস আগেই বুকভরা স্বপ্ন নিয়ে মধ্যপ্রাচ্য পাড়ি জমায়। পরিবারের বড় ছেলে হিসেবে দায়িত্বটা ছিল তার বেশি। কিন্তু সব স্বপ্ন দুঃস্বপ্ন হয়ে গেছে এক সড়ক দুর্ঘটনায়। থেমে গেছে তার বাবার সব প্রত্যাশা। মা-বাবা, ২ ভাই ও ৪ বোনসহ আর আত্মীয়-স্বজনদের মধ্যে চলছে স্বজন হারানো আহাজারি।

অপর নিহত প্রবাসী আব্দুল মুকিত (৩৭) জুড়ী উপজেলার সাগরনাল ইউনিয়নের বাসিন্দা আব্দুল হান্নানের ছেলে। ১৯ বছর পূর্বে সালে সৌদি আরবে পাড়ি জমায় সে। মা-বাবা, ২ কন্যা ও ১ ছেলে সন্তানসহ আত্মীয়-স্বজনদের মধ্যে চলছে শোকের মাতম। এ ছাড়া শাওন আহমদ (২০) নামে কুলাউড়ার পৃথিমপাশা ইউনিয়নের আমুলী গ্রামের আরেক প্রবাসী আহত হয়েছেন। নিহত ২ প্রবাসীর মরদেহ বর্তমানে রিয়াদের কিং ফাহাদ হাসপাতালের মর্গে রয়েছে।

পৃথিমপাশা ইউপি চেয়ারম্যান নবাব আলী বাকর খান হাসনাইন সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত জাকের প্রায় ৬ মাস পূর্বে সৌদিতে পারি জমায়। কিন্তু তার মৃত্যুতে পরিবারে শোকের ছায়া নেমে এসেছে। তাদের মরদেহ দেশে আনার প্রক্রিয়া চলছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares