সংবাদ পাঠিকা রেজাকে তৃতীয় বিয়ে করলেন শওকত আলী ইমন

প্রকাশিত: ৫:৫৩ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৮, ২০২০

সংবাদ পাঠিকা রেজাকে তৃতীয় বিয়ে করলেন শওকত আলী ইমন

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : আবারো বিয়ে করলেন জাতীয় পুরস্কারপ্রাপ্ত সুরকার শওকত আলী ইমন। এবার তিনি বিয়ে করলেন চ্যানেল আইয়ের সংবাদ পাঠিকা হৃদিতা রেজাকে। বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) রাজধানীতে পারিবারিকভাবে বিয়েটি সম্পন্ন হয়। ইমনের পারিবারিক বন্ধু আহসান কবির এ তথ্য নিশ্চিত করেছেন। হৃদিতার এটি প্রথম বিয়ে হলেও ইমনের তৃতীয়।

বড় বোন বিশিষ্ট কণ্ঠশিল্পী আবিদা সুলতানা সম্মতিতে বিয়েটা করেছেন বলে জানালেন শওকত আলী ইমন। তিনি বলেন, বিয়েটা হুট করেই হয়েছে। তাই শুধু নিজেদের লোকেরাই বিয়েতে উপস্থিত ছিলেন। বিয়ের আনুষ্ঠানিকতা হবে আগামী ২৯ মে।

কনে হৃদিতা রেজা একটি বেসরকারি চ্যানেলের সংবাদ পাঠক। এ প্রসঙ্গে শওকত আলী ইমন বলেন, দুজন দুজনার পেশা সম্পর্কে অবগত থাকলেও ব্যক্তিগত পরিচয় আমাদের ছিল না। বিয়ের পুরো ব্যাপাটা আপার (আবিদা সুলতানা) সিদ্ধান্তেই হয়েছে।

এটি শওকত আলী ইমনের দ্বিতীয় বিয়ে। এর আগে ১৯৯৫ সালে ১৫ জুলাই তিনি মডেল-অভিনেত্রী বিজরী বরকতুল্লাহর সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। ২০১২ সালের শেষের দিকে তাদের মধ্যে বিচ্ছেদ ঘটে। তাদের সংসারে ঊর্বানা নামের এক কন্যাসন্তান রয়েছে।

শওকত আলী ইমনের জন্ম বাংলাদেশের ঢাকা জেলায় ১৯৭১ সালের ১৯ জুলাই। তার পৈতৃক নিবাস মানিকগঞ্জ জেলার সিঙ্গাইরে। তার মা মুসলিমা বেগম একজন সঙ্গীতশিল্পী ছিলেন। তার দুই বোন আবিদা সুলতানা ও রেবেকা সুলতানাও দেশের নামকরা সঙ্গীতশিল্পী।

ইমনের সঙ্গীত জীবন শুরু হয় ১৯৯৬ সালে রুটি চলচ্চিত্রের সঙ্গীত পরিচালনা দিয়ে। ২০০২ সালে চলচ্চিত্রে অশ্লীলতা দেখা দিলে তিনি সঙ্গীত পরিচালনা বন্ধ করে দেন। এরপর ২০০৭ সালে এক টাকার বউ চলচ্চিত্র দিয়ে নতুন করে যাত্রা শুরু করেন। ইমনের সুরে কণ্ঠ দিয়ে সঙ্গীত জীবন শুরু করেছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী আসিফ আকবর, দিনাত জাহান মুন্নী, তাসিফসহ আরও অনেকে।

তিনি কলকাতার অন্যায় অবিচার, বিচারক সহ ১২টি চলচ্চিত্রের গান পরিচালনা করেন। সেখানে তার গানে কণ্ঠ দিয়েছেন কুমার শানু, অলকা ইয়াগনিক, সাধনা সরগম, বাবুল সুপ্রিয়, সনু নিগম, শানদের মত জনপ্রিয় সঙ্গিতশিল্পীরা। এছাড়াও তিনি বলিউডে মহেশ ভাট পরিচালিত সার্চ-২ চলচ্চিত্রের সঙ্গীত পরিচালনা করেন।

শওকত আলী ইমন ১৯৮৯ সালে ঢাকার হোটেল শেরাটনে চাইম ব্যান্ডের এক কনসার্টে নাট্যঅভিনেত্রী বিজরী বরকতুল্লাহর সাথে পরিচিত হন এবং কিছুদিন পর তারা বিবাহ বন্ধনে আবদ্ধ হন। ১৭ বছর একসাথে সংসার করা পর ২০১৩ সালে তাদের বিবাহ বিচ্ছেদ ঘটে। ২০১২ সালে তিনি জিনাত কবীরকে বিয়ে করেন। সেটাও বিচ্ছেদ হয়।

বিজ্ঞাপন

আর্কাইভ

February 2020
S S M T W T F
1234567
891011121314
15161718192021
22232425262728
29  

সর্বশেষ খবর

………………………..

shares