গোয়াইনঘাটে পুলিশের সহযোগিতায় হারিয়ে যাওয়া মোবাইল ফিরে পেল দুই যুবক

প্রকাশিত: 7:14 PM, February 12, 2020

গোয়াইনঘাটে পুলিশের সহযোগিতায় হারিয়ে যাওয়া মোবাইল ফিরে পেল দুই যুবক

Sharing is caring!

গোয়াইনঘাট প্রতিনিধি :: জনসাধারণের সেবাকে আরোও তরান্বিত করতে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আহাদের উদ্দ্যােগে থানায় চালু হওয়া পুলিশ হেল্প ডেস্কের সহযোগিতায় এগারো মাস আগে হারিয়ে যাওয়া দুইটি মোবাইল ফোন ফিরে পেয়েছে রতন আলী এবং হোসেন আহমদ।

থানায় দায়েরকৃত সাধারণ ডায়েরি সুত্রে জানাযায়, রাজশাহী জেলার বর্তমান ফিরোজপুর মিয়াপুর গ্রামের মোঃ লাল চাদ মিয়ার পুত্র মোঃ রতন আলী ( ৩৫)’র গত ২০১৯ সালের (১ ফেব্রয়ারী) সন্ধ্যায় গোয়াইনঘাট বাজারে স্যামসাং গ্যালাক্সি জে-৭ প্রাইম ফোনটি কোথাও হারিয়ে যায়। পরে তিনি গোয়াইনঘাট থানা একটি সাধারণ ডায়েরি করেন।

অপর দিকে, গোয়াইনঘাট উপজেলার ৩নং পূর্ব জাফলং ইউনিয়নের রাধানগর ইসলামপুর গ্রামের সাঈদুর রহমানের পুত্র মোঃ হোসেন আহমদ (৩০)’র বিগত জুন২০১৯ ইং গোয়াইনঘাট উপজেলা সদর থেকে বাড়ি যাওয়ার পথে তিতারাই সিএনজি স্ট্যান্ড থেকে তার ব্যবহৃত অপ্প- এ৮৩ মডেলের মোবাইল ফোনটি হারিয়ে যাওয়ার পর গোয়াইনঘাট থানা একটি সাধারণ ডায়েরি করেন।

পরবর্তীতে গোয়াইনঘাট থানায় যোগদানকৃত অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ সিলেটের সুযোগ্য পুলিশ সুপার মোঃ ফরিদ উদ্দিন পিপিএম মহোদয়ের সাথে আলাপ করলে মোঃ ফরিদ উদ্দিন পিপিএম’র নির্দেশে গোয়াইনঘাট থানায় তাৎক্ষণিক আরোও একটি পুলিশের সেবা কার্যক্রম নামের একটি নতুন হেল্প ডেস্ক চালু করেন। এই হেল্প ডেস্ক চালু করার দুই দিনের মাথায় অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদের স্বার্বিক তত্বাবধানে থানার কম্পিউটার অপারেটর অজয় কুমার দাস এবং মোঃ বাছিক আহমদ রিয়াজ দির্ঘ এনালাইসিস করে সীমান্ত জনপদ জাফলং এলাকা থেকে একটি এবং সিলেটের জিন্দাবাজার এলাকা থেকে অপর একটি মোবাইল ফোন উদ্ধার করেন। পরবর্তীতে আজ বুধবার দুপুরে থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ নিজ উদ্যোগে মোঃ রতন আলী এবং হোসেন আহমদকে খবর দিয়ে থানায় এনে হারিয়ে যাওয়া মোবাইল ফোন গুলো ফিরিয়ে দেন।

এব্যপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ জানান, তাৎক্ষণিক পুলিশ সেবা কার্যক্রম নামের এই নতুন হেল্প ডেস্ক সূচনার মাধ্যমে গোয়াইনঘাট থানা এলাকায় পুলিশি সেবার পরিধি আরোও একধাপ এগিয়ে গেলো। এছাড়াও চুরি,ডাকাতি,ছিনতাই ,মারামারি, সংঘর্ষ কিংবা যে কোন ধরণের আইন শৃঙ্খলা অবনতির ঘটনা কিংবা জনস্বার্থে ঘটনাস্থলে পুলিশের তাৎক্ষনিক উপস্থিতি এই হেল্প ডেস্ক গুরুত্বপূর্ণ ভূমি পালন করবে। সর্বোপুরি জনস্বার্থে টিম গোয়াইনঘাট থানা পুলিশ মুজিব বর্ষের উপহার স্বরুপ নতুন হেল্প ডেস্কের মাধ্যমে জনগণের পুলিশি সেবার পরিধিকে তরান্মিত করার উদ্যোগ নেওয়া হয়েছে। এতে করে গোয়াইনঘাটের আইনশৃঙ্খলা পরিস্থিতির আরোও উন্নতি ঘটবে বলে আমি আশাবাদী।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

February 2020
S S M T W T F
« Jan    
1234567
891011121314
15161718192021
22232425262728
29  

সর্বশেষ খবর

………………………..

shares