কানাইঘাটে এক মাসে ২ কোটি ৪১ লাখ টাকার ভারতীয় পণ্য আটক

প্রকাশিত: 9:47 PM, February 10, 2020

কানাইঘাটে এক মাসে ২ কোটি ৪১ লাখ টাকার ভারতীয় পণ্য আটক

Sharing is caring!

কানাইঘাট প্রতিনিধি :: কানাইঘাট উপজেলার আইন-শৃংখলা ও চোরাচালান প্রতিরোধ কমিটির মাসিক সভা সোমবার সকাল ১১টায় উপজেলা সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

সভায় জানানো হয়, গত জানুয়ারি মাসে লোভাছড়া বিজিবি ক্যাম্পের সদস্যরা ১ কোটি ৪৯ লক্ষ টাকা, সুরাইঘাট বিজিবি ক্যাম্প ৬৩ লক্ষ টাকা এবং আটগ্রাম বিজিবি ক্যাম্পের সদস্যরা ২৯ লক্ষ টাকার ভারতীয় নাসির বিড়ি, গরু, সিগারেট, সুপারীসহ অন্যান্য পন্য আটক করেছে। সব মিলিয়ে এক মাসে মোট ২ কোটি ৪১ লাখ টাকার ভারতীয় পণ্য আটক করেছে বিজিবি।

কমিটির সভাপতি উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ বারিউল করিম খানের সভাপতিত্বে উক্ত সভায় সীমান্ত এলাকায় চোরাচালান প্রতিরোধ ও ভারতে চলমান এনআরসি এর প্রভাবে সেদেশের কোন নাগরিক যাতে করে বাংলাদেশে অনুপ্রবেশ করতে না পারে এজন্য বিজিবি’কে আরো কঠোর নজরদারী বৃদ্ধির আহ্বান জানানো হয়।

লোভাছড়া পাথর কোয়ারিতে পরিবেশ বিরোধী তৎপরতা বন্ধে প্রশাসনের অভিযান চলমান রয়েছে। এ ব্যাপারে কাউকে ছাড় দেওয়া হবে না উল্লেখ করে ইজারার শর্ত মেনে পাথর উত্তোলন করার জন্য ব্যবসায়ীদের প্রতি অনুরোধ জানান ইউএনও বারিউল করিম।

সভায় জানানো হয়, গত জানুয়ারি মাসে লোভাছড়া বিজিবি ক্যাম্পের সদস্যরা ১ কোটি ৪৯ লক্ষ টাকা, সুরইঘাট বিজিবি ক্যাম্প ৬৩ লক্ষ টাকা এবং আটগ্রাম বিজিবি ক্যাম্পের সদস্যরা ২৯ লক্ষ টাকার ভারতীয় নাসির বিড়ি, গরু, সিগারেট, সুপারীসহ অন্যান্য ভারতীয় পন্য আটক করেছে।

সভায় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান খাদিজা বেগম, সাতবাঁক ইউপি চেয়ারম্যান আব্দুল মন্নান, কানাইঘাট প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

February 2020
S S M T W T F
« Jan    
1234567
891011121314
15161718192021
22232425262728
29  

সর্বশেষ খবর

………………………..

shares