কোম্পানীগঞ্জে ফের পাথর শ্রমিকের লাশ উদ্ধার

প্রকাশিত: ১:২১ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২, ২০২০

কোম্পানীগঞ্জে ফের পাথর শ্রমিকের লাশ উদ্ধার

Sharing is caring!

স্টাফ রিপোর্টার :: সিলেটের কোম্পানীগঞ্জের ভোলাগঞ্জে ফের পাথর শ্রমিকের লাশ উদ্ধার করা হয়েছে। রোববার (২ ফেব্রুয়ারি) সকাল ১১টায় উপজেলার কালাইরাগ এলাকার একটি পাথর কোয়ারি থেকে রুবেল মিয়া (২৪) নামে এ শ্রমিকের লাশ উদ্ধার করে কোম্পানীগঞ্জ থানা পুলিশ।

জানা যায়, কোম্পানীগঞ্জের ভোলাগঞ্জের কালাইরাগ পাথর কোয়ারির রোববার সকালে গর্ত ধসে এ শ্রমিকের মৃত্যু হয়। এ ঘটনায় আহত অবস্থায় আরও দুই শ্রমিককে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুমন আচার্য ক্রাইম সিলেটকে জানান, ঘটনাস্থল থেকে একজনের লাশ উদ্ধার করা হয়েছে, আরও দুইজনজনকে আহত অবস্থায় উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। এদিকে ঘটনাস্থলে আরও কেউ মাটি চাপা পড়ে আছে কিনা তা জানতে এসকেবেটর ব্যবহার করে মাটি সরানো হচ্ছে বলেও জানান তিনি।

নিহত রুবেল মিয়া নেত্রকোনা জেলার কালিয়াপুরি থানার কৃষ্ণপুর গ্রামের ফরিদ মিয়ার ছেলে বলে জানা গেছে। তবে তাৎক্ষনিকভাবে আহতদের পরিচয় নিশ্চিত হওয়া যায়নি।

কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সুমন আচার্য আরও জানান, ঘটনাস্থলে তিনিসহ কোম্পানীগঞ্জ থানা পুলিশের কর্মকর্তা ও পুলিশ সদস্যরা উপস্থিত আছেন। এদিকে সিলেট ফায়ার সার্ভিসের একটি দল উদ্ধার কাজে সহযোগিতা করতে সিলেট থেকে রওনা দিয়েছেন বলেও জানান তিনি।

এ রিপোর্ট লেখা পর্যন্ত উদ্ধার কাজ চলছে——-

বিজ্ঞাপন

আর্কাইভ

February 2020
S S M T W T F
1234567
891011121314
15161718192021
22232425262728
29  

সর্বশেষ খবর

………………………..

shares