সিলেটে বাদীকে আসামী করে কাউন্টার মামলা, এসআই রেজাউলের বিরুদ্ধে অভিযোগ

প্রকাশিত: 7:53 PM, January 29, 2020

সিলেটে বাদীকে আসামী করে কাউন্টার মামলা, এসআই রেজাউলের বিরুদ্ধে অভিযোগ

Sharing is caring!

স্টাফ রিপোর্টার :: মোটা অংকের টাকা লেনদেন না করায় আসামীকে থানায় নিয়ে বাদীর বিরুদ্ধে কাউন্টার মামলা দেয়ায় এসএমপি মোগলাবাজার থানার এসআই রেজাউল করিমের বিরুদ্ধে পুলিশ হেড কোয়ার্টার্সে অভিযোগ করেছেন ভুক্তভোগী মোঃ ছয়ফুল আলম। তিনি দক্ষিণ সুরমা উপজেলার মোগলাবাজার থানার তেলিপাড়া গ্রামের লালা মিয়ার পুত্র।

গত ২৭ জানুয়ারি পুলিশ হেড কোয়ার্টার্সের অতিরিক্ত ডিআইজি (ডিএন্ডপিএস-১) বরাবরে এ অভিযোগ করেন। এর আগে ২৬ জানুয়ারি ছয়ফুল আলমের দায়েরকৃত মামলা সিআইডি বা অন্য কোন সংস্থার দিয়ে তদন্ত করে ব্যবস্থা গ্রহনের জন্য এসএমপির পুলিশ কমিশনার বরাবরে আবেদন করেন।

মামলার বাদী ছয়ফুল আলম উল্লেখ করেন, তার বসত বাড়ীতে প্রতিবেশীদের সাথে সংঘর্ষের ঘটনায় গত ১৯ জানুয়ারি তিনি বাদী হয়ে মোগলাবাজার থানায় মামলা দায়ের করেন(যার নং ৮, ১৯.০১.২০২)। মামলাটি তদন্তের জন্য থানার সাব-ইন্সপেক্টর (নিরস্ত্র) মোঃ রেজাউল করিমের কাছে দেওয়া হয়।

এসআই রেজাউল করিম মামলা হাতে নিয়েই বাদীর কাছে ৫ লক্ষ টাকা দাবি করেন। অন্যথায় মামলা তিনি তদন্ত করবেনা বলে জানান। মামলার বাদী ছয়ফুল আলম টাকা দিতে অপরাগতা প্রকাশ করলে এসআই রেজাউল করিম মামলার আসামীদের থানায় ডেকে এনে বাদীর বিরুদ্ধে কাউন্টার মামলা করান। এ মামলার বাদী হন- ৫নং আসামী খলিলুর রহমান। মোগলাবাজার থানার মামলা নং- ১০ (২৪.০১.২০২০)।

আসামীদের গ্রেপ্তার না করে উল্টো আসামীদের দিয়ে বাদী সহ তার লোকজনের বিরুদ্ধে মামলা দায়ের করায় পুলিশ প্রশাসনের দায়িত্ব নিয়েও প্রশ্ন উঠেছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..