পরীমণির জন্য সিলেট থেকে এফডিসিতে ভক্ত

প্রকাশিত: 3:49 PM, January 28, 2020

পরীমণির জন্য সিলেট থেকে এফডিসিতে ভক্ত

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : শোবিজ অঙ্গনের তারকাদের নিয়ে সাধারণ জনগনের আগ্রহের কমতি নেই। তাদের লাইফ স্টাইল, ব্যক্তিগত জীবন নিয়ে তাদের বরাবরই আগ্রহ দেখা যায়। আবার অনেক ভক্তই আছেন যারা তাদের পছন্দের নায়ক-নায়িকাকে একবার সরাসরি দেখার জন্য করেন নানা পাগামী। তেমন এক পাগল ভক্তের দেখা মিললো এফডিসির ৪ নাম্বার ফ্লোরের সামনে। গত সোমাবার এফডিসিতে ওয়েব সিরিজ ‘পাফ ড্যাডি’র শুটিং করছিলেন পরীমণি। যেখানে তাকে দেখা গিয়েছে পুলিশ বেশে।

আর এইবারই প্রথম পুলিশ চরিত্রে দেখা যাবে তাকে। পরীমণির এমন লুক দেখে অনেকেই আসেন তার সাথে সেলফি নিতে। দিনের শেষে শুটিং যখন পেকাপ হলো তখন দেখা গেলো সবাই চলে যাওয়ার পরও ৪ নাম্বার মেকাপ রুমের সামনে দাঁড়িয়ে আছেন এক যুবক। কৌতুহল নিয়ে জানতে চাওয়া হলো এত রাতে এইখানে কি? প্রশ্ন শেষ করতে না করতেই জড়সড় হয়ে ছলছল চোখে বলে উঠে আমার নাম সম্রাট। আমি একটু পরীমণি সাথে দেখা করতে চাই। সেই দুপুরে এসেছি সিলেট থেকে আবার চলে যাবো রাতের বাসেই। সম্রাটের কথা শেষ হতে না হতেই বাড়ি ফেরার জন্য মেকাপ রুম থেকে বের হয়ে গাড়ির দিকে যাচ্ছিলেন পরীমণি। আর যাওয়ার পথে প্রিয় নায়িকাকে দেশে আবেগতারিত কন্ঠে সম্রাট বলে উঠে আপু আমি আপনার অনেক বড় ফ্যান। আপনার সব ছবি আমি দেখি।

সম্রাটের কথা শুনে হুট করেই দাঁড়িয়ে যান পরীমণি। এরপর ভক্তের সাথে হাসি মুখে কথা বলে, ছবি তুলে বিদায় নেন তিনি। এদিকে পুলিশ চরিত্রে অভিনয় করার অভিজ্ঞতা নিয়ে পরীমনি বলেন, ছোট বেলা থেকেই ইচ্ছে ছিলো পুলিশ হওয়ার। পুলিশের পোশাকের একটা সম্মান আছে। বাস্তবে পুলিশরা সম্মান পায় জনগণের। আর এই পোশাক পরে আমি সম্মান পাবো আমার দর্শকদের।

‘পাফ ড্যাডি’ সিরিজটি পরিচালনা করছেন নির্মাতা সাইদ উন নবী। আর এতে পরীমনির বিপরীতে অভিনয় করছেন মডেল ও অভিনেতা সজল।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares