মুজিববর্ষে দেশের সকল থানায় চারটি করে হেল্প ডেস্ক: সিলেটে আইজিপি

প্রকাশিত: 5:33 PM, January 26, 2020

মুজিববর্ষে দেশের সকল থানায় চারটি করে হেল্প ডেস্ক: সিলেটে আইজিপি

Sharing is caring!

স্টাফ রিপোর্টার :: মুজিববর্ষে দেশের ৭০০টি থানায় চারটি করে হেল্প ডেস্ক স্থাপন করা হবে বলে জানিয়েছেন আইজিপি (পুলিশের মহাপরিদর্শক) মোহাম্মদ জাবেদ পাটোয়ারী। আজ রবিবার দুপুরে সিলেট পুলিশ লাইনসে বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন শেষে সাংবাদিকদের কাছে তিনি এ কথা জানান।

আইজিপি বলেন, গত এক বছরে পুলিশের জরুরি সেবা ৯৯৯ নাম্বারে দুই কোটি কল করেছেন সেবা প্রত্যাশীরা। এর মধ্যে ৫০ লাখ কলের সেবা দেওয়া হয়েছে। এ সেবা আরও প্রসারের উদ্যোগ নেয়া হয়েছে।

পুলিশের জীবনমান উন্নয়নে ব্যাপক উদ্যোগ নেয়া হয়েছে মন্তব্য করে জাবেদ পাটোয়ারী বলেন, পুলিশের ব্যারাকের উন্নয়ন করা হচ্ছে। এ বছরই দেশের সবগুলো থানায় নতুন গাড়িও দেয়া হবে।

আইজিপি সিলেটে এসে হযরত শাহজালাল (রহ.) এর মাজার জিয়ারত করেন। তিনি সিলেট মেট্রোপলিটন পুলিশ ও জেলা পুলিশের উদ্যোগে পুলিশ লাইনস মাঠে পুলিশ সমাবেশ ও ক্রীড়া প্রতিযোগিতায় পুরস্কার বিতরণী অনুষ্ঠানে যোগ দেন।

এ সময় সিলেট রেঞ্জের ডিআইজি কামরুল আহসান, সিলেটের জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম, সিলেট মহানগর পুলিশের কমিশনার এসএম গোলাম কিবরিয়া, সিলেট জেলা পুলিশ সুপার ফরিদ উদ্দিন আহমদ প্রমুখ উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares