দক্ষিণ সুরমায় ড্রেইনের পাইপ বসানোকে কেন্দ্র করে হামলা, আহত ৩

প্রকাশিত: 9:42 PM, January 18, 2020

দক্ষিণ সুরমায় ড্রেইনের পাইপ বসানোকে কেন্দ্র করে হামলা, আহত ৩

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক::  দক্ষিণ সুরমায় নিজ বাড়ির পার্শ্বে ড্রেইনের পাইপ বসানোকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলার শিকার হয়েছে এক নিরীহ পরিবার। হামলায় সতোর্ধ বৃদ্ধ, স্কুল ছাত্র সহ ৩ জন গুরুতর আহত হয়েছেন। তাদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে হাসপাতালের ইমার্জেন্সি ওয়ার্ডে তারা চিকিৎসাধীন আছেন।
শনিবার (১৮ জানুয়ারি) দুপুর ২টায় দক্ষিণ সুরমায় সিলাম ইউনিয়নের তেলিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

জানা যায়, শনিবার দুপুর ২টার দিকে তেলিপাড়া গ্রামের লালা মিয়া তার বাড়ির পার্শ্বে নিজস্ব জায়গায় ড্রেইনের পাইপ বসানোর কাজ করছেন। লালা মিয়াকে নিজের জায়গার উপর চলমান ড্রেইনের কাজ বন্ধের নির্দেশ দেন প্রতিপক্ষ সালেহ আহমদ। তখন তার নির্দেশ না মেনে লালা মিয়া ড্রেইনের কাজ চলমান রাখলে সালেহ আহমদ, মানিক মিয়া, ইস্তাক, নজির আহমদ ও তার সহযোগিরা লোক দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালায়। বাঁশের লাঠি, কাঠের রুল, রামদা সহ দেশীয় অস্ত্র দিয়ে হামলা চালালে মৃত আরব আলীর পুত্র লালা মিয়া (৭০), তার পুত্র রাসেল আহমদ (৩২) ও স্কুলছাত্র নাদিম আহমদ আহত হন।

লালা মিয়ার পুত্র আহত রাসেল আহমদ জানান, তেলিপাড়া গ্রামের মখন মিয়ার পুত্র জুবেল আহমদ, ইস্তাক আহমদ ও সুয়েব আহমদ, হাবিবুর রহমানের পুত্র মানিক মিয়া ও ইজ্জাদ আলী, মৃত মাসুক মিয়ার পুত্র সালেহ আহমদ, মানিক মিয়ার পুত্র মিজানুর রহমান, জিলু মিয়ার পুত্র নজির আহমদ, নজির আহমদের পুত্র আবু হানিফ সহ ১০/১২ জন অজ্ঞাত ব্যাক্তি তাদের উপর অতর্কিতভাবে হামলা চালায়। হামলায় সতোর্ধ লালা মিয়ার মাথায় রামদার কোপ ও হাতে দায়ের কোপ লাগে গুরুতর আহত হন, রাসেল আহমদের মাথার পেছনে রামদার কোপ ও সারা শরীরে লীলাফুলা জখম রয়েছে এবং স্কুল ছাত্র নাদিম আহমদের সারা শরীরে কিল-ঘুষি, লীলাফুলা জখম ও রক্তজমাট বাঁধে। আহতদের চিৎকারে আশপাশের লোকজন এসে তাদেরকে উদ্ধার সিলেট ওসমানী হাসপাতালে পাঠান।

এ ঘটনায় মোগলাবাজার থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছেন বলেও জানান রাসেল আহমদ।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..