ভাবির প্রেমে দিওয়ানা স্বামী, আপত্তিকর অবস্থায় দেখায় স্ত্রী খুন!

প্রকাশিত: ২:১১ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২০

ভাবির প্রেমে দিওয়ানা স্বামী, আপত্তিকর অবস্থায় দেখায় স্ত্রী খুন!

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : বাগেরহাটের মোল্লাহাটের চাঁদেরহাট গ্রামে ভাবির প্রেমে দিওয়ানা হয়ে আপত্তিকর অবস্থায় লিপ্ত হন স্বামী সাহাদাত শেখ। আর সেই দৃশ্য দেখায় স্ত্রী ডনি আক্তার মিমকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে।

এমন অভিযোগে মেয়ের জামাইসহ তিনজনের বিরুদ্ধে হত্যা মামলা করেছেন নিহত মীমের মা। নিহত মিম খুলনার কয়রা থানার আনিসুর রহমানের মেয়ে।

নিহত মিমের মা জানান, চার মাস আগে বাগেরহাটের মোল্লাহাটের চাঁদেরহাট গ্রামের ধলু সেখের ছেলে সাহাদাত সেখের সঙ্গে মিমের পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের কয়েকদিন পরে ভাবির সঙ্গে সাহাদাতের পরকীয়ার বিষয়টি টের পান তার মেয়ে। বিষয়টি তাকেসহ আত্মীয়দের অবগত করেছিলেন নিহত মিম।

তিনি আরো জানান, শনিবার দুপুরের আগে বাড়ির বাইরে বের হন তার মেয়ে মিম। দুপুরে বাড়িতে ফিরলে ভাবির সঙ্গে সাহাদাতের আপত্তিকর অবস্থা দেখে চিৎকার দেন তার মেয়ে। এতে চিৎকার থামাতে সাহাদাত ও তার পরিবারের সদস্য মিমের গলা চেপে ধরে। এতে মিম শ্বাসরোধে মারা যায়। এ ঘটনার পর তার মেয়ের জামাই সাহাদাত সেখসহ পরিবারের লোকজন পালিয়ে যান।

মোল্লাহাট থানার ওসি কাজী গোলাম কবির বলেন, মিমকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। এমন খবর পেয়ে তার মরদেহ উদ্ধার করে বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তবে হত্যার কারণ জানা যায়নি। এ ঘটনায় নিহতের মা বাদী হয়ে হত্যা মামলা করেছেন। মামলায় তার মেয়ের জামাই সাহাদাত, তার ভাবি ও বোনের জামাইকে আসামি করেছেন। মামলার আসামিদের গ্রেফতার করলে হত্যার রহস্য উদঘাটন হবে।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares