তাহিরপুরে আলোচিত শিশু তোফাজ্জল হত্যা: ৭ আসামি রিমান্ডে

প্রকাশিত: ৬:৩০ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২০

তাহিরপুরে আলোচিত শিশু তোফাজ্জল হত্যা: ৭ আসামি রিমান্ডে

Sharing is caring!

সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জের তাহিরপুরে আলোচিত শিশু তোফাজ্জল হত্যা মামলায় নিহত শিশুর ফুপু শিউলি বেগম ও রাসেল মিয়ার ৫ দিন এবং ফুপা সেজাউল মিয়া, কালন মিয়া, হবি মিয়া, সোলেমান মিয়া ও লোকমান মিয়ার ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (১৩ জানুয়ারি) সকালে পুলিশ আমল গ্রহণকারী জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শুভদীপ পালের আদালতে আসামিদের হাজির করলে আদালত এ রিমান্ড মঞ্জুর করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন কোর্ট পুলিশ পরিদর্শক মো. আশেক সুজা মামুন।

অপরদিকে সোমবার দুপুরে পুলিশ সুপার মিজানুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি চৌকস টিম তাহিরপুর উপজেলার শ্রীপুর (উত্তর) ইউনিয়নের বাঁশতলা গ্রামে অভিযান চালিয়ে পুলিশের হাতে গ্রেপ্তার হওয়া হবি মিয়ার ছেলে রাসেল মিয়ার বসতঘরের কাঠের বাক্স থেকে একটি রক্তমাখা লুঙ্গি ও দু’টি ভেজা বালিশের কভার উদ্ধার করেছে।

সুনামগঞ্জ জেলার পুলিশ সুপার মোহাম্মদ মিজানুর রহমান জানান, সোমবার দুপুরে ঘটনাস্থল পরিদর্শন করে হবি মিয়ার ছেলে রাসেল মিয়ার বসতঘরের কাঠের বাক্স থেকে থেকে ভেজা একটি লুঙ্গি ও দু’টি বালিশের কভার জব্দ করা হয়। শিশুটির এমন নির্মম হত্যাকাণ্ডের ঘটনায় জড়িতদের সনাক্ত ও এর রহস্য উদঘাটনের জন্য পুলিশ ৭ আসামিকে আদালতের মাধ্যমে রিমান্ডে নিয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares