গোয়াইনঘাটে সড়ক দুর্ঘটনায় স্ত্রী নিহত-স্বামী আহত

প্রকাশিত: 8:31 PM, January 13, 2020

গোয়াইনঘাটে সড়ক দুর্ঘটনায় স্ত্রী নিহত-স্বামী আহত

Sharing is caring!

গোয়াইনঘাট প্রতিসিধি :: সিলেটের গোয়াইনঘাট উপজেলার বঙ্গবীর হাদার সড়কের খাইরাই নামকস্থানে ট্রাক্টর- সিএনজির মুখোমুখি সংঘর্ষে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। নিহত ওই বৃদ্ধ মহিলার নাম মায়ারুন নেছা (৫৬)। তিনি গোয়াইনঘাটের তোয়াকুল ইউনিয়নের পেকের খাল গ্রামের মনির উদ্দিনের সহধর্মিণী। বর্তমানে মায়ারুন নেছা ও মনির উদ্দিন কোম্পানীগঞ্জ উপজেলার কামাল বস্তি গ্রামে বসবাস করতেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার বিকাল আড়াই টার দিকে কোম্পানীগঞ্জ উপজেলার কামাল বস্তি হইতে মায়ারুন নেছা ও মনির উদ্দিন গোয়াইনঘাট উপজেলার তোয়াকুল ইউনিয়নের পেকের খাল গ্রামে তাদের মেয়ের বাড়ির উদ্দেশ্যে রওয়ানা হন।

হাদারপার বাজার থেকে অটোরিকশা (সিএনজি) যোগে তাদের মেয়ের বাড়ি পেকের খালের উদ্দেশ্যে রওয়ানা দেন। হাদারপার – বঙ্গবীর সড়কের খাইরাই গ্রামের সামনে পৌঁছামাত্র বঙ্গবীর থেকে হাদারপারগামী একটি ট্রাক্টর মুখোমুখি অটোরিকশা (সিএনজি)র উপর চাপ দেয়। ফলে ঘটনাস্থলেই নিহত হন মায়ারুন নেছা। অপর দিকে তার স্বামী মনির উদ্দিনও গুরুতর আহত হয়েছেন। সিএনজি ও ট্রাক্টর পুলিশ হেফাজতে রয়েছ।

আর উভয় গাড়ির চালকেরা পলাতক রয়েছেন। এব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মো আব্দুল আহাদ বলেন, বঙ্গবীর হাদারপার সড়কের খাইরাই গ্রামের সামনে একটি দূর্ঘটনার খবর পাই। সংগীয় ফোর্সসহ এসআই জুনেলকে ঘটনাস্থলে পাঠানো হয়। লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করে ময়নাতদন্তের জন্য মায়ারুন নেছার লাশ ওমেক হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..