সিলেট মেট্রােপলিটন পুলিশের মাস্টার প্যারেড অনুষ্ঠিত

প্রকাশিত: ৮:৩৩ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০২০

সিলেট মেট্রােপলিটন পুলিশের মাস্টার প্যারেড অনুষ্ঠিত

Sharing is caring!

স্টাফ রিপোর্টার :: সিলেট মেট্রােপলিটন পুলিশ (এসএমপি)’র মাস্টার প্যারেড অনুষ্ঠিত হয়েছে। রোববার সকাল ৮টায় পুলিশ লাইন্স মাঠেঅনুষ্ঠিত প্যারেডে এসএমপি’র সর্বস্তরের কর্মকর্তা ও পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

প্যারেড কমান্ডার সহকারী পুলিশ কমিশনার (ফোর্স) মো. মেহেদী হাসান শাতিল ও সহকারী প্যারেড কমান্ডার (আরআই) মো. আব্দুস সালাম এর নেতৃত্বে উক্ত প্যারেডটি সুশৃঙ্খলভাবে সজ্জিত হয়ে পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া বিপিএম মহোদয়কে সশস্ত্র সালাম প্রদান করে। সালাম গ্রহণ শেষে সম্মানিত পুলিশ কমিশনার মহোদয় প্যারেড পরিদর্শন করেন।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) পরিতোষ ঘোষ, অতিরিক্ত পুলিশ কমিশনার (অপরাধ) শফিকুল ইসলাম, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ, উপ-পুলিশ কমিশনার (সদর ও প্রশাসন) তোফায়েল আহমেদ, উপ-পুলিশ কমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ পিপিএম, উপ-পুলিশ কমিশনার (দক্ষিণ) মোহা. সোহেল রেজা পিপিএম, উপ-পুলিশ কমিশনার (ডিবি) সঞ্জয় সরকার, অতিরিক্ত উপ পুলিশ কমিশনার (মিডিয়া ও কমিউনিটি সার্ভিস) মো. জেদান আল মুসা, সহ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারগন, সহকারী পুলিশ কমিশনার ও অফিসার ইনচার্জরা উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares