সুনামগঞ্জে মুক্তিপনের টাকা না দেয়ায় শিশু খুন

প্রকাশিত: 4:07 PM, January 11, 2020

সুনামগঞ্জে মুক্তিপনের টাকা না দেয়ায় শিশু খুন

Sharing is caring!

সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জের তাহিরপুরে মুক্তিপনের টাকা না দেয়ায় ৭ বছরের এক শিশু খুন করে বস্তাবন্দি করে শিশুর নিজ বাড়ীতে রেখে গেছে অপহরণকারীরা। খুন হওয়া শিশুটির নাম মো. তোফাজ্জল হোসেন। সে উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের সীমান্তবর্তী বাসতলা গ্রামের জোবায়েল মিয়ার ছেলে।  শনিবার ভোরে স্বজনরা বস্তার মধ্যে লাস দেখতে পেয়ে থানায় বিষয়টি জানালে পুলিশ ঘটনাস্থলে এসে লাস উদ্ধার করে সুনামগঞ্জ মর্গে পাটিয়েছে।

এ ঘটনায় তাৎক্ষণিক পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য দুইজনকে আটক করেছে। আটককৃত হলেন,  একই গ্রামের পাশ্ববর্তী কালা মিয়া ও তার ছেলে সেজাউল মিয়া।  পুলিশ ও পরিবার  সূত্রে জানা যায়, ৮ জানুয়ারি বিকাল ৫ টার দিকে  অপহরনকারী চক্রটি বাশতলা গ্রামে শিশুটির  দাদার বাড়ির সামনে থেকে অপহরন করে নিয়ে যায়। ৯ ই জানুয়ারি রাতের কোন এক সময়ে ৮০ হাজার টাকা দাবী করে শিশুটির পিতার বসত ঘরের বারান্দায় শিশুটির পায়ের জুতা সহ একটি চিরকুট লিখে রেখে যায়।  চিরকুটে লিখা ছিল শুক্রবার রাকে শিশুর পিতার গরু রাখার ঘরে ৮০ হাজার টাকা রাখতে, এবং বিষয়টি পুলিশ বা কাউকে অবগত করলে শিশুটি কে মেরে ফেলবে।

এ ঘটনায় শিশুটির পিতা ৯ জানুয়ারি তাহিরপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন।

শিশুর পিতা জোবায়েল হোসেন এবং রিয়া বেগম জানান, প্রায় ১ বছর আগে তার ননদ শিউলি বেগম কে বিয়ে দেন একই গ্রামের কালা মিয়ার ছেলে সেজাউল এর কাছে। বিয়ের পরে তার ননদ শিউলি কে নির্যাতন করে বাড়ি থেকে তাড়িয়ে দিয়ে প্রায় সময়ই নিহতর পিতাকে হুমকি দিতো সেজাউল। তারা বলেন ঘটনার কিছুদিন আগেও তার ননদ কে মারফিট করে আম গাছের নিছে বেদে রাখে। তারা উপস্থিত সাংবাদিকদের অভিযোগ করে বলেন, কালা মিয়া, সেজাউল চক্ররাই তার ছেলে অপহরণ করে খুন করেছে। তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন তারা।

সুনামগঞ্জ তাহিরপুর থানার ওসি মোহাম্মদ আতিকুর রহমান বিষয়টি নিশ্চিত করে বলেন, এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে কয়েকজন কে পুলিশ আটক করে জিজ্ঞাসাবাদ করছে। এখনই কিছু বলা যাচ্ছেনা, বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত করছেন।

সুনামগঞ্জ জেলা পুলিশ সুপার মিজানুর রহমান জানান, ঘটনাস্থল পরিদর্শন করে মূল ঘটনার রহস্য উদঘাটনের চেষ্টা করছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

January 2020
S S M T W T F
« Dec    
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031

সর্বশেষ খবর

………………………..

shares