বিশ্বনাথে স্বেচ্ছাসেবক লীগ নেতা রফিককে হত্যার হুমকি, র‌্যাবের হস্তক্ষেপ কামনা

প্রকাশিত: 3:32 PM, January 11, 2020

বিশ্বনাথে স্বেচ্ছাসেবক লীগ নেতা রফিককে হত্যার হুমকি, র‌্যাবের হস্তক্ষেপ কামনা

Sharing is caring!

সিলেটের বিশ্বনাথে স্বেচ্ছাসেবক লীগ নেতা রফিক আলীকে মিথ্যা মামলা দিয়ে গ্রেপ্তার ও হয়রানির হুমকি দিয়ে আসছেন থানার সাবেক ওসি শামসুদ্দোহার এজেন্ডা লন্ডন প্রবাসী শেখ মহব্বত আলী। তার হুমকিতে পরিবার ও নিজের নিরাপত্তাহীনতায় ভোগছেন রফিক আলী।

মিথ্যা মামলা, গ্রেপ্তার ও হয়রানি থেকে রক্ষা পেতে গত ৯ জানুয়ারি বৃহস্পতিবার র‌্যাব-৯ এর অধিনায়ক বরাবরে আবেদন করেছেন স্বেচ্ছাসেবক লীগ নেতা রফিক আলী। যার ডকেট নং- ৯১২। স্বেচ্ছাসেবক লীগ নেতা রফিক আলী বিশ্বনাথ থানার শাহজিরগাঁও গ্রামের মৃত আরজান আলীর পুত্র।

আবেদনে তিনি উলে­খ করেন, গেল বছরের ২৪ জুন বিশ্বনাথ থানার তৎকালীন ওসি শামসুদ্দোহা ও তার সহযোগীদের বিরুদ্ধে পুলিশের আইজিপি বরাবরে দুর্নীতির অভিযোগ করেন তিনি। আবেদনের প্রেক্ষিতে পুলিশ পরিদর্শক মো. শাহ নেওয়াজ বিশ্বনাথে এসে সংশ্লিষ্ট ব্যক্তিদের সাথে আলাপ করেন ও প্রয়োজনীয় ডকুমেন্ট সংগ্রহ করে নিয়ে যান। এরপর ওসি শামসুদ্দোহা ঘটনাটি আপোষ মিমাংশা করার জন্য রফিক আলীকে নানা ধরণের লোভনীয় অফার দিতে থাকেন। এতে রাজি না হলে রফিক আলী ও তার ভাই হাজী মখলিছ আলীকে মিথ্যা মামলা দিয়ে (বিশ্বনাথ থানায় মামলা নং-২৩, জিআর ১৫৩/২০১৯) গ্রেপ্তার করে। তারা ১৬ দিন জেল কেটে বের হন। এর আগে আরেকটি মিথ্যা মামলা দেন ওসি শামসুদ্দোহা (যার নং-১৯, জিআর ১৪৯/২০১৯)। তবুও ক্লান্ত হননি ওসি, রফিক আলীকে গুম, খুন করে হত্যা ও মামলা-হামলার ভয় দেখান। এরপর ওসি শামসুদ্দোহাকে বিশ্বনাথ থেকে কানাইঘাট থানায় বদলী করা হয়।

সম্প্রতি লন্ডন থেকে দেশে আসেন ওসি শামসুদ্দোহার এজেন্ডা ও সকল অপকর্মের সহযোগী শেখ মহব্বত আলী। মহব্বত আলীর সাথে স্বেচ্ছাসেবক লীগ নেতা রফিক আলীর পূর্বের বিরোধ চলে আসছিল। এ সুযোগে মহব্বত আলী ওসির সাথে আতাঁত করে নতুন করে ইয়াবা দিয়ে ফাঁসিয়ে, অবৈধ অস্ত্র দিয়ে মিথ্যা মামলা দিয়ে গ্রেপ্তার ও গুম, খুন করার হুমকি দিয়ে আসছে। ওসি শামসুদ্দোহা ও লন্ডন প্রবাসী মহব্বত আলীর কাছে স্বেচ্ছাসেবক লীগ নেতা রফিক আলীর জীবন ও পরিবার হুমকির মুখে রয়েছে। যেকোন সময় বড় ধরণের অপ্রীতিকর ঘটনা তারা ঘটাতে পারে। নিজের জীবন ও পরিবারের সদস্যদের জানমাল রক্ষার্থে র‌্যাব-৯ বরাবরে এ আবেদন করেন রফিক আলী।

বিজ্ঞাপন

আর্কাইভ

January 2020
S S M T W T F
« Dec    
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031

সর্বশেষ খবর

………………………..

shares