ঢাকা-সিলেট মহাসড়কে যাত্রীবাহি বাস উল্টে আহত ২০

প্রকাশিত: ৩:৩৫ অপরাহ্ণ, জানুয়ারি ১১, ২০২০

ঢাকা-সিলেট মহাসড়কে যাত্রীবাহি বাস উল্টে আহত ২০

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : হবিগঞ্জের ঢাকা-সিলেট মহাসড়কে শায়েস্তাগঞ্জের অলিপুরে যাত্রীবাহী বাস উল্টে নারী ও শিশুসহ অন্তত ২০ যাত্রী আহত হয়েছেন।  গুরুতর আহত ১২ জনকে হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে এবং অন্যান্যদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। শুক্রবার রাতে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার রাত ১২টার দিকে সিলেট থেকে ঢাকাগামী উমর পরিবহনের একটি যাত্রীবাহী বাস মহাসড়কের শায়েস্তাগঞ্জ উপজেলার অলিপুরে চালক নিয়ন্ত্রণে হারিয়ে সড়কের ডিভাইডারে ধাক্কা লেগে উল্টে যায়। এতে নারী ও শিশুসহ অন্তত ২০ যাত্রী আহত হন। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীদল ঘটনাস্থলে পৌঁছে আহত যাত্রীদের উদ্ধার করে হবিগঞ্জ জেলা সদর আধুনিক হাসপাতালে ভর্তি করেন।

আহতরা হলেন, ঢাকা যাত্রাবাড়ী ইত্তেফাক রোড, ভাংগা প্রেস শেখদী এলাকার ছাদ্দাম মিয়ার স্ত্রী লিপি আক্তার (২৮), ছিদ্দিক আলীর স্ত্রী শিল্পী বেগম (২৩), মৃত সেলিম মিয়ার স্ত্রী ফাতেমা বেগম (৭০), বিল্লাল মিয়ার স্ত্রী মাহফুজা বেগম (৪২), মৃত আবদুল হারেছ এর ছেলে জমির হুসেন (২২), আল আমিন (২০) ও তার শিশু পুত্র আলীম (১), সেলিম মিয়ার কন্যা সিমা বেগম (১৬), আলমগীরের স্ত্রী মমতাজ (২৭), আলমগীরের কন্যা সিলা বেগম (১৩), সেলিম মিয়ার কণ্যা রিমা আক্তার (২৭), আনোয়ার হোসেনের ছেলে হৃদয় (২১)।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares