ওসমানী বিমানবন্দরে আনাসর সদস্যদের নিয়ে অপপ্রচার চালানোর অভিযোগ

প্রকাশিত: 12:35 AM, January 9, 2020

ওসমানী বিমানবন্দরে আনাসর সদস্যদের নিয়ে অপপ্রচার চালানোর অভিযোগ

Sharing is caring!

সিলেট ওসমানী বিমানবন্দরে আনাসর সদস্যদের নিয়ে অপপ্রচার চালানোর অভিযোগ উঠেছে। গত কয়েক দিন থেকে বিভিন্ন অনলাইন ও প্রিন্ট মিডিয়া সদস্যদের বিরুদ্ধে যে সংবাদ প্রকাশ করা হয়েছে তা সম্পর্ণ মিথ্যা ও বিত্তিহীন।

বুধবার ক্রাইম সিলেটে পাঠানো একটি প্রতিবাদ লিপিতে আনসার পিসি হারুনুর রশিদ জানান, কানাইঘাটের ব্রাহ্মন গ্রামের বাসিন্দা আব্দুল হান্নানের প্রবাসী পুত্র মো. মাসুম উদ্দিন গত ১লা জানুয়ারি বাংলাদেশ বিমানের ১২টা ২০ মিনিটের ফ্লাইটের যাত্রী আমাদের নারী আনসার সদস্য পারভীন বিরুদ্ধে যে অভিযোগ তোলেছেন তা সঠিক নয়। মাসুম তার অভিযোগে উল্লেখ করেন ‘মানি ব্যাগ থেকে হাতিয়ে নেন ৭শ দিরহাম নিয়েছে ওই নারী আনসার সদস্য’। মাসুম সাংবাদিক সহ সর্বমহলের সহযোগিতা চেয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি পোস্ট দিয়েছিলেন। সেই পোষ্টটি সাথে সাথে ভাইরাল হয়ে যায়।

কিন্তু তাৎক্ষণিক প্রবাসী মাসুমের অভিযোগটি তদন্ত করেন আনসার পিসি হারুন ও বিমান বন্দরের অন্যান্য সিনিয়র কর্মকর্তারা। মাসুমের অভিযোগে কোন সত্যতা পাওয়া যায়নি। এরপর প্রবাসী মাসুম তিনি খুশি হয়ে আনসার পিসি হারুনের সাথে কুশল বিনিময় করে বিদায় নিয়ে যান।
পরবর্তীতে মাসুম প্রবাসে গিয়ে ওই নারী আনসার সদস্যকে জড়িয়ে ফেসবুকে একটি পোস্ট করেন। আর সেই পোস্টকে কেন্দ্র করে সাংবাদিরা বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশ করেছেন। এরপর আনসার সদস্যদের বিরুদ্ধে বিভিন্ন সংস্থা ও আনসাদের বিভাগীয় তদন্ত করা হয়েছে। এমনকি সিসি ক্যামেরা দেখা হয়েছে। কিন্ত মাসুমের অভিযোগের কোন সত্যতা পাওয়া যায়নি। এই প্রবাসী মাসুমের একটি ফেসবুক পোস্টকে কেন্দ্র করে আমাদের নারী আনসার সদস্যের বিরুদ্ধে যে সংবাদ প্রকাশ করা হয়েছে তা মিথ্যা ও মানহানিকর। আনসার পিসি হারুনুর রশিদ ওক্ত সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন। বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

January 2020
S S M T W T F
« Dec    
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031

সর্বশেষ খবর

………………………..

shares