সুনামগঞ্জে বিশ্ববিদ্যালয় স্থাপনের কাজ এ বছরই শুরু হবে: পরিকল্পনা মন্ত্রী মান্নান

প্রকাশিত: 8:12 PM, January 5, 2020

সুনামগঞ্জে বিশ্ববিদ্যালয় স্থাপনের কাজ এ বছরই শুরু হবে: পরিকল্পনা মন্ত্রী মান্নান

Sharing is caring!

সুনামগঞ্জ প্রতিনিধি :: পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান বলেছেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা মমতাময়ী জননী। তিনি সবার জন্য শিক্ষা ও স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে চান। এরই ধারাবাহিকতায় সুনামগঞ্জে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ ও হাসপাতাল দিয়েছেন। সুনামগঞ্জ বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয় অনুমোদন দিয়েছেন। তিনি হাওর-বাওড়ের জনগোষ্ঠীর জন্য কাজ করছেন। আমি আশাবাদী ২০২০ সালেই সুনামগঞ্জে বিশ্ববিদ্যালয় স্থাপনের কাজ শুরু হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশ্ববিদ্যালয় এর ভিত্তিপ্রস্তর স্থাপন করবেন।’

সুনামগঞ্জ বিজ্ঞান ও প্রযুুক্তি বিশ্ববিদ্যালয় অনুমোদন হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে অনুষ্ঠিত আনন্দ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

রোববার বিকালে সুনামগঞ্জে জেলা প্রশাসনের আয়োজনে জেলা স্টেডিয়ামে এই সমাবেশে অনুষ্ঠিত হয়। সমাবেশের আগে দুপুরে জেলা প্রশাসনের আয়োজনে কালেক্টরেট প্রাঙ্গণ থেকে পৌর শহরে বিশাল আনন্দ র‌্যালি বের হয়। সুনামগঞ্জ -৩ আসনের সংসদ সদস্য পরিকল্পনামন্ত্রী এমএ মান্নানের নেতৃত্বে বের হওয়া র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে জেলা স্টেডিয়ামে মিলিত হয়।

র‌্যালিতে সুনামগঞ্জের জেলার সকল সংসদ সদস্য, জেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতাকর্মী, জেলা প্রশাসনসহ জেলা সকল দপ্তরের কর্মকর্তা, কর্মচারি, শিক্ষক-শিক্ষিকা, বিভিন্ন স্কুল কলেজের ছাত্র-ছাত্রীর পাশাপাশি হাজার হাজার সাধারণ মানুষ আনন্দ র‌্যালিতে অংশগ্রহণ করেন।

র‌্যালি শেষে জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত সমাবেশে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক মোহাম্মদ আব্দুল আহাদ। জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট হায়দার চৌধুরী লিটন ও জেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক দেওয়ান এমদাদ রেজা চৌধুরীর যৌথ সঞ্চালনায় সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক, সংসদ সদস্য ড. জয়াা সেন গুপ্তা, সংসদ সদস্য মোয়াজ্জেম হোসেন রতন, সংসদ সদস্য অ্যাড. পীর ফজলুল রহমান মিসবাহ, সংরক্ষিত আসনের সংসদ সদস্য অ্যাড. শামীমা শাহরিয়ার, জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, জেলা আওয়ামী লীগের সভাপতি মতিউর রহমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এম এনামুল কবির ইমন, সাবেক উপজেলা পরিষদ চেয়ারম্যান ইদ্রিস আরী বীর প্রতীক, পিপি অ্যাড. সামছুন নাহার বেগম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল হুদা চপল। সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন, সুনামগঞ্জ পৌরসভার মেয়র নাদের বখত।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

January 2020
S S M T W T F
« Dec    
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031

সর্বশেষ খবর

………………………..

shares