সিলেটে মোটর বাইক চালকদের ফ্রি ২শ’ হেলমেট দিলো পুলিশ

প্রকাশিত: 9:12 PM, January 1, 2020

সিলেটে মোটর বাইক চালকদের ফ্রি ২শ’ হেলমেট দিলো পুলিশ

Sharing is caring!

স্টাফ রিপোর্টার :: ‘সড়ক পরিবহন আইন মেনে চলুন, সড়কের শৃঙ্খলা রক্ষায় আপনিও এগিয়ে আসুন’ এ স্লোগানকে সামনে রেখে সিলেট নগরীতে ফ্রি হেলমেট বিতরণ করেছে সিলেট মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগ।

বুধবার (১ জানুয়ারি) বেলা ৩টায় সিলেট কোর্ট পয়েন্ট এ বাংলাদেশ পেট্রোলিয়াম ডিলার্স ডিস্ট্রিবিউটর এন্ড পেট্রোলিয়াম ওনার্স এসোসিয়েশন ও সিলেট মেট্রোপলিটন পুলিশের ট্রাফিক বিভাগের উদ্যোগে ফ্রি হেলমেট বিতরণ অনুষ্ঠিত হয়।

এ সময় সকল মোটরসাইকেল আরোহীরা যাতে হেলমেট পরিধান করে মোটরড্রাইভ করে সে লক্ষ্যে মোটরসাইকেল আরোহীদের মধ্যে প্রাথমিকভাবে ২’শ হেলমেট বিনামূল্যে বিতরণ করা হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট মেট্রোপলিটন পুলিশের পুলিশ কমিশনার গোলাম কিবরিয়া। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দি সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এর সভাপতি আবু তাহের মো. শোয়েব, বাংলাদেশ পেট্রোলিয়াম ডিলার্স ডিস্ট্রিবিউটর এন্ড পেট্রোলিয়াম ওনার্স এসোসিয়েশনের মহাসচিব জুবায়ের আহম্মদ চৌধুরী, বাংলাদেশ পেট্রোলিয়াম ডিলার্স ডিস্ট্রিবিউটর এন্ড পেট্রোলিয়াম ওনার্স এসোসিয়েশনের সভাপতি মোস্তফা কামাল, সিলেট প্রেস ক্লাবের সভাপতি ইকবাল সিদ্দিকী, সহ-সভাপতি আব্দুল মান্নান, নিরাপদ সড়ক চাইর (নিসচা) সভাপতি আব্দুল হাদি পাবেল, সিলেট চেম্বারের পরিচালক হুমায়ুন কবির, উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-দক্ষিণ) নিকুলিন চাকমা, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) মো. জেদান আল মুসা, অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক-উত্তর) জোর্তিময় সরকার, সহকারী পুলিশ কমিশনার (ট্রাফিক) মো. আবুল খয়ের।

অনুষ্ঠানে বিভিন্ন  ইলেকট্রনিক প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ এবং ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের ফটো সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি পুলিশ কমিশনার বলেন, মোটরসাইকেল আরোহীদের ব্যক্তিগত নিরাপত্তার স্বার্থে হেলমেট ব্যবহার করা খুবই প্রয়োজন। হেলমেট ব্যবহারের ফলে মোটরসাইকেল আরোহী দুর্ঘটনা কবলিত হলে মারাত্মক ক্ষতির হাত থেকে বেঁচে যান। তাই সকল মোটরসাইকেল আরোহীদের হেলমেট পরিধান করে গাড়ী চালানোর জন্য উৎসাহিত করার লক্ষ্যে আজকের এই ফ্রি হেলমেট বিতরণ অনুষ্ঠান আয়োজনের জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানাই।

অনুষ্ঠানটি পরিচালনা করেন উপ-পুলিশ কমিশনার (ট্রাফিক) ফয়সল মাহমুদ। তিনি সকলকে ধন্যবাদ জানান এবং ভবিষ্যতেও এই ধরনের কার্যক্রম অব্যাহত থাকবে বলে আশা প্রকাশ করেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..