মোগলাবাজারের খালেরমুখ বাজারে ব্যবসায়ীদের প্রতিবাদ সমাবেশে সংঘর্ষে নিহত ১, আহত ৩ : ৭ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের

প্রকাশিত: ১০:১৭ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১৬, ২০১৯

মোগলাবাজারের খালেরমুখ বাজারে ব্যবসায়ীদের প্রতিবাদ সমাবেশে সংঘর্ষে নিহত ১, আহত ৩ : ৭ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের

স্টাফ রিপোর্টার : সিলেটের মোগলাবাজার থানার খালেরমুখ বাজারে স্থানীয় ব্যবসায়ীদের প্রতিবাদ সমাবেশে সংঘর্ষে নিহত হয়েছেন ১ জন, আহত হয়েছেন আরো ৩ জন। নিহতের নাম ছপান উদ্দিন। তিনি মোগলাবাজার থানার দক্ষিণ নৈখাই মধুপ্রসারী গ্রামের মৃত রমিজ উদ্দিনের পুত্র। গতকাল দুপুর ১২টার দিকে খালেরমুখ বাজারে এই সংঘর্ষের ঘটনা ঘটে।
ঘটনার বিবরণে জানা যায়, সম্প্রতি খালেরমুখ বাজারের ব্যবসায়ী আবুল মিয়া রাতে বাড়ি ফেরার পথে পূর্ব শত্রæতার জের ধরে হামলা চালায় স্থানীয় আওয়ামীলীগ কর্মীরা। এতে গুরুতর আহত হন আবুল মিয়া। এ ব্যাপারে বাজার কমিটি কোন উদ্যোগ না নেয়ায় ব্যবসায়ীবৃন্দ এক প্রতিবাদ সমাবেশের ডাক দেয়। গতকাল বেলা ১১টার দিকে উক্ত সমাবেশে ব্যবসায়ীদের সাথে যোগ দেন স্থানীয় বিএনপি নেতৃবৃন্দ। বেলা ১২টার দিকে স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মীরা এতে বাধা দিলে দুপক্ষে উত্তেজনা দেখা দেয়। এক পর্যায়ে শুরু হয় সংঘর্ষ। ককটেল বিস্ফোরণ ও ধারালো অস্ত্রের ঝনঝনানিতে এলাকা রণক্ষেত্রে পরিণত হয়। এলাকায় আতংক ছড়িয়ে পড়ে। খবর পেয়ে মোগলাবাজার থানার পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেয় এবং ঘটনাস্থল থেকে ৩ জনকে আটক করে থানায় নিয়ে যায়। গুরুতর আহত ৪ জনকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়। তন্মধ্যে গুরুতর আহত ছপান উদ্দিনকে ডাক্তার মৃত ঘোষণা করেন। আহতরা চিকিৎসাধীন রয়েছেন।
এ ব্যাপারে নিহতের ভাই বাদী হয়ে গতকাল রাতে মোগলাবাজার থানায় ৭ জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরো ৫/৭ জনকে অভিযুক্ত করে একটি হত্যা মামলা দায়ের করেন। আসামীরা সবাই মোগলাবাজার থানার বাসিন্দা। তারা হলেন- খালোমুখ গ্রামের মখলু মিয়ার পুত্র আনহার আলী (৩৫), দক্ষিণ নৈখাই মধু প্রসারী গ্রামের মৃত খুরশীদ আলীর পুত্র আবুল মিয়া (৩৪), একই গ্রামের উস্তার মিয়ার পুত্র জুয়েল আহমদ (৩০), মৃত শহীদ উদ্দিনের পুত্র জয়নাল উদ্দীন (২৯), উস্তার মিয়ার পুত্র শানর মিয়া (৩২), শামসুদ্দিনের পুত্র কামাল আহমদ ও জালাল উদ্দীনের পুত্র সাব উদ্দিন।
এ ব্যাপারে মামলার সত্যতা নিশ্চিত করে মোগলাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, পুলিশ ঘটনাস্থল থেকে ৩ জনকে আটক করেছে। বাকী আসামীদের ধরতে পুলিশ অভিযানে রয়েছে।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

December 2019
S S M T W T F
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  

সর্বশেষ খবর

………………………..