লাখাই আ‘লীগের সম্মেলনে বিনা প্রতিদন্ধিতায় সভাপতি এড. মুশফিউল আলম আজাদ

প্রকাশিত: ১০:০২ অপরাহ্ণ, ডিসেম্বর ৬, ২০১৯

লাখাই আ‘লীগের সম্মেলনে বিনা প্রতিদন্ধিতায় সভাপতি এড. মুশফিউল আলম আজাদ

ক্রাইম সিলেট ডেস্ক : হবিগঞ্জের লাখাই উপজেলা আওয়ামীলীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আজ ৬ ডিসেম্বর শুক্রবার বিকাল ৩ ঘটিকার সময় উপজেলা সদরের কালাউক উচ্চ বিদ্যালয় মাঠে এ সম্মেল অনুষ্টিত হয়েছে। উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শরিফ উদ্দিন তালুকদারের সভাতিত্বে এবং সাধারন সম্পাদক লাখাই উপজেলা চেয়ারম্যান এড. মুশফিউল আলম আজাদ এর পরিচালনায় সম্মেলনে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন হবিগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি এড. আবু জাহির এমপি,বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এড. আব্দুল মজিদ খান এমপি।এছাড়া জেলা ও উপজেলা আওয়ামীলীগের অন্যান্য নেতৃবৃন্দসহ বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের শীর্ষ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিল।

সম্মেলনে সভাপতি হিসেবে অন্যকোন প্রার্থী না থাকায় বিনা প্রতিদন্ধি হিসেবে বর্তমান উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান এড. মুশফিউল আলম আজাদ কে সভাপতি হিসেবে নির্বাচিত ঘোষনা করা হয়। এছাড়া সাধারন সম্পাদক পদে ৫ জন,যুগ্ন সাধারন সম্পাদক পদে ৪ জন,সাংগঠনিক সম্পাদক পদে ৭ জন প্রার্থী প্রতিদন্ধি থাকায় কাউন্সিলারদের ভোটে এসব নেতৃত্ব নির্বাচন করার সিদ্ধান্ত হয়। ইতিমধ্যে এসব পদে নির্বাচনের ভোট গ্রহন সম্পন্ন হয়েছে। ভোট গননা চলতেছে মর্মে জানা যায়।

উল্লেখ্য এড. মুশফিউল আলম আজাদ ১৯৯০ সাল থেকে লাখাই উপজেলা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি হিসেবে নির্বাচিত হয়ে ১৯৯৫ সাল পর্যন্ত দায়িত্বপালন করেছে।১৯৯৫ সাল থেকে ২০০৩ সাল পর্যন্ত উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছে

। ২০০৩ সাল থেকে পরপর দুইবার কাউন্সিলারদের প্রত্যক্ষ ভোটে সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়ে আজকে পর্যন্ত দায়িত্বপালন করেছে। এছাড়া ২০০৩ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত টানা দুইবার ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হিসেবে দায়িত্বপালন করেছে। ২০১৪ সাল থেকে টানা দুইবার লাখাই উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়ে অদ্যাবধি দায়িত্ব পালন করে আসতেছে।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

December 2019
S S M T W T F
 123456
78910111213
14151617181920
21222324252627
28293031  

সর্বশেষ খবর

………………………..