পরিবহণ শ্রমিকদেরকে উচ্ছেদ মিশনে ৫০ কোটি টাকা বরাদ্দ করছেন সিসিক মেয়র

প্রকাশিত: 5:38 PM, November 30, 2019

পরিবহণ শ্রমিকদেরকে উচ্ছেদ মিশনে ৫০ কোটি টাকা বরাদ্দ করছেন সিসিক মেয়র

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : সিলেট মহানগরীতে নগর একপ্রেস বাস গুলো নগরীতে চলুক আমাদের কোনো সমস্যা নেই। কিন্তু সিলেট সিটি কর্পোরেশন মেয়র আরিফুল হক চৌধুরী বলপ্রয়োগের মাধ্যমে আমাদের দীর্ঘদিন থেকে ব্যবহারকৃত স্যান্ডগুলো দখল করে একপ্রেস বাস কাউন্টার করা অপচেষ্টা চালিয়ে যাচ্ছেন। সিলেট জেলা সিএনজি চালিত অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন রেজি নং ৭০৭ এর অর্ন্তভুক্ত জিন্দাবাজার মুক্তিযোদ্ধ উপ-পরিষদের কোর্ট পয়েন্ট স্যান্ড জোর দখল করে নগর একপ্রেস বাস কাউন্টার বসানোর অপচেষ্টা চালিয়ে যাচ্ছেন সিটি মেয়র আরিফুল হক চৌধুরী।

আমাদের জেলা কার্যকরী কমিটির নেতৃবৃন্দ সিলেট বিভিন্ন প্রশাসনের কাছে স্মারকলিপি প্রদান করেন। তারপর ও আরিফুল হক চৌধুরী আজ সকাল ১০টায় কোর্ট পয়েন্ট স্যান্ড দখল করানোর জন্য সিটি কর্পোরেশন সরণঞ্জাম সহ শ্রমিকদেরকে পাঠান। এসময় অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন রেজি নং ৭০৭ এর অর্ন্তভুক্ত জিন্দাবাজার মুক্তিযোদ্ধ উপ-পরিষদের সম্পাদক শিবলী আহমদ বলেন আমরা বেচেঁ থাকতে কখনো কেউ আমাদের পেটেঁ লাথি মারতে পারবে না। শুধু তাই নয় সিটি মেয়র আরিফুল হক চৌধুরী পরিবহণ শ্রমিকদেরকে উচ্ছেদ মিশনে ৫০ কোটি টাকা বরাদ্দ রেখেছেন বলে শাষাণ আমাদেরকে। পরিবহণ শ্রমিকরা প্রশাসন সহ সকল উদ্বর্ধতম মহলে হস্তক্ষেপ ও সহযোগিতা কামনা করছেন।

সিলেট জেলা সিএনজি চালিত অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন রেজি নং ৭০৭ এর কার্যকরী কমিটির সভাপতি জাকারিয়া আহমদ ঘটনাস্থলে এসে কতোয়ালী মডেল থানার সিনিয়র সহকারি পুলিশ কমিশনার নির্মলেন্দু চকবর্ত্তীর আশ্বাসের প্রেক্ষিতে পরিবহণ শ্রমিকদের অবস্থান কর্মসূচী স্থগিত করেন। শ্রমিকদেরকে তাদের অধিকার বাস্তবায়নের আশ্বাস প্রদান করেন। এবং ১ ডিসেম্বর সকাল ১১টায় কোর্ট পয়েন্টে এক বিশাল মানববন্ধনের আয়োজন করেছেন সিলেট জেলা সিএনজি চালিত অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন রেজি নং ৭০৭ এর কার্যকরী কমিটির নেতৃবৃন্দ। সে মানববন্ধনে উক্ত বিষয়ের উপর ব্যাপক আলাপ আলোচনা করা হবে।- বিজ্ঞপ্তি

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

November 2019
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  

সর্বশেষ খবর

………………………..