গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের পূর্নাঙ্গ কমিটির প্রথম সভা অনুষ্ঠিত

প্রকাশিত: ৩:৩৫ অপরাহ্ণ, নভেম্বর ২৮, ২০১৯

গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের পূর্নাঙ্গ কমিটির প্রথম সভা অনুষ্ঠিত

আলী হোসেন, নিজস্ব প্রতিবেদক :: সিলেটের গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের পূর্নাঙ্গ কমিটির ১ম সভা বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় গোয়াইনঘাট প্রেসক্লাব মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে।

গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহিমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. গোলাম কিবরিয়া হেলালের পরিচালনায় অনুষ্ঠিত আওয়ামী লীগের পূর্নাঙ্গ কমিটির ১ম সভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ ইব্রাহিম আশা প্রকাশ করে বলেন, প্রবীন ও তরুণদের সংমিশ্রণে গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের পূর্নাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

গোয়াইনঘাট উপজেলায় তৃনমুল পর্যায়ে সাংগঠনিক কার্যক্রমের ধারাকে নবগঠিত এই কমিটির মাধ্যমে আরোও গতিশীল হবে বলে তিনি সভাপতির বক্তব্যে মন্তব্য করেন। তিনি বলেন, বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন মূলক প্রকল্পের গ্রহন /বাস্তবায়ন সম্পর্কে জনগণের কাছে সুস্পষ্ট ধারণা এই কমিটির মাধ্যমে তুলে ধরতে হবে।

তিনি প্রত্যেক দায়িত্ব শীল ও সদস্যদেরকে বঙ্গবন্ধুর জীবনাদর্শ ও জীবন কর্ম মনে ধারণ করে সাংগঠনিক কার্যক্রম বাস্তবায়নের আহবান জানান। তিনি বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের রেখে যাওয়া স্বপ সোনার বাংলা বাস্তবায়নে সবাইকে এক যুগে কাজ করতে হবে।

গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের নয়া কমিটির প্রথম সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সিনিয়র, সহ-সভাপতি মোহাম্মদ আছলম, আব্দুল মালিক (মুক্তিযোদ্ধা), বানিওয়েল লামিন, মাস্টার নূরুল ইসলাম, ডা. মুসলিম উদ্দিন ভূঁইয়া (মুক্তিযোদ্ধা), মো. বশির উদ্দিন, গোলাপ মিয়া, সাধারণ সম্পাদক মো. গোলাম কিবরিয়া হেলাল, যুগ্ম সাধারণ সম্পাদক মাস্টার ইসমাইল আলী, সামসুল আলম, সুভাষ চন্দ্র পাল (ছানা), আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট মো. আব্দুল মান্নান, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক নিজাম উদ্দিন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর ফারুক হেলাল, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মো. হাবিব উল্যাহ্ মাস্টার, দপ্তর সম্পাদক মো. মুজিবুর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক সিরাজুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক দেলোয়ার হোসেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক আমিনুর রহমান চৌধুরী, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মাস্টার শাহ আলম, মহিলা বিষয়ক সম্পাদক আফিয়া বেগম, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মো. আব্দুল হক, যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক কামরুল হাসান, শিক্ষা মানবসম্পদ বিষয়ক সম্পাদক প্রভাষক আব্দুর রহিম, শ্রম সম্পাদক মো. জৈন উদ্দিন, সাংস্কৃতিক সম্পাদক মাহবুবুর রহমান রিপন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মো. আব্বাছ উদ্দিন, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মো. জামালউদ্দিন, এস. কামরুল হাসান আমিরুল, ফরিদ আহমদ শামীম, সহ-দপ্তর সম্পাদক রনজিৎ কুমার চন্দ (সন্তোষ), সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক হেলাল উদ্দিন, কোষাধ্যক্ষ নজরুল শিকদার।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

November 2019
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  

………………………..