জৈন্তাপুর থানা পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার ১৫

প্রকাশিত: ১:৫২ অপরাহ্ণ, নভেম্বর ২৪, ২০১৯

জৈন্তাপুর থানা পুলিশের বিশেষ অভিযানে গ্রেফতার ১৫
জৈন্তাপুর প্রতিনিধি :: সিলেট জৈন্তাপুর উপজেলার মডেল থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিত্বে পৃথক পৃথক অভিযান করে হরিপুর এলাকা থেকে জুয়ারি ও দরবস্ত এলাকা থেকে সিএনজি অটোরিক্স এবং ২ কেজি গাঁজাসহ ৫ জনকে আটক করেছে।পুলিশ সূত্রে জানা যায়, রবিবার বিকাল পৌঁনে তিনটায় জৈন্তাপুর মডেল থানা পুলিশ বিশেষ অভিযান উপজেলার ৫নং ফতেপুর ইউনিয়নের হেমু ভাটপাড়া থেকে ৭ জুয়ারিকে আটক করা হয়েছে।

হেমু মাঝপাড়া গ্রামের মৃত আজিদ আলীর পুত্র হারুন (৩০), আব্দুল আলীর পুত্র মো. সোহেল আলী (২২), মৃত সোয়াব আলীর পুত্র মো. আব্স আলী (২৬), হেমু দত্তপাড়া গ্রামের মো. তজই মিয়ার পুত্র জসিম উদ্দিন (২৮), মৃত হারিছ মিয়ার পুত্র মো. আজগর আলী (২৭), মৃত মাহমুদ আলীর পুত্র মাসুক আহমদ (৩৪), হেমু মাঝেরটুক গ্রামের মৃত আব্দুল খালিক গুনিনের পুত্র সোহেল পীর (২৭)।

তাদের বিরুদ্ধে ১৮৬৭ সনের প্রকাশ্য জুয়া আইন ৩/৪ ধারায় মামলা করা হয়েছে। যার নং-২৪, তারিখ- ২৩/১১/২০১৯ খ্রিঃ।

অপর দিকে জৈন্তাপুর থানা পুলিশ বিশেষ অভিযান করে জৈন্তাপুর থানাধীন দরবস্ত ইউনিয়নের সরুফৌদ এলাকার আলিমের দোকানের সামনে হতে মাদক ব্যবসায়ী কানাইঘাট উপজেলার মইনা গ্রামের মৃত অলিউর রহমানের পুত্র সারোয়ার হোসেন উরফে সোহাগ (৩০), নয়ামাটি গ্রামের হাবিবুর রহমানের পুত্র মিজানুর রহমান (২১), গাজীপুর গ্রামের নুরুল আমীনের পুত্র রোহেল আহমদ (২২), মৃত মোবারক আলীর পুত্র গিয়াস উদ্দিন (২৮), গোয়াইনঘাট উপজেলার ইসলামাবাদ গ্রামের জিলাল উদ্দিনের পুত্র ফখর উদ্দিন (১৯) কে ২ কেজি গাাঁজাসহ আটক করে থানায় নিয়ে আসে।

তাদের বিরুদ্ধে ২০১৮ সনের মাদকদ্রব্য আইনের ৩৬(১) এর ১৯ (ক)/৩৮ ধারায় মামলা দায়ের করা হয়। যার নং-২৬, তারিখ-২৩/১১/১৯ খ্রিঃ।

এ বিষয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ শ্যামল বণিক বলেন, ‍“আমি জৈন্তাপুর থানায় আসার পর জৈন্তাকে জুয়া ও মাদকমুক্ত করার ঘোষনা দিয়েছিলাম, তারই ধারাবাহিকতায় আমার টিম কাজ করে যাচ্ছে।”

তিনি আরোও বলেন, “জুয়ারিদের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে, আটককৃতদের মামলা দায়ের পূর্বক বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে এবং আমি জৈন্তাকে জুয়া ও মাদকমুক্ত করে ছাড়ব ইনশাল্লাহ, আপনারা আমাকে তথ্য দিয়ে সহায়তা করুন, আমাদের অভিযান অব্যাহত থাকবে।”

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

November 2019
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  

সর্বশেষ খবর

………………………..