জৈন্তাপুর সীমান্ত হতে ১৭টি গরু মহিষ আটক

প্রকাশিত: ৫:১২ অপরাহ্ণ, নভেম্বর ২১, ২০১৯

জৈন্তাপুর সীমান্ত হতে ১৭টি গরু মহিষ আটক

জৈন্তাপুর প্রতিনিধি :: সিলেটের জৈন্তাপুর সীমান্ত হতে ৪৮বিজিবি ও ১৯বিজিবির পৃথক পৃথক অভিযানে ১০টি গরু ৭মহিষ আটক।

এলাকাবাসী সূত্রে জানাযায়, চেরাকারবারী দলের সদস্যরা ডিবিরহাওর আসামপাড়া এলাকার আতাউর মিয়ার বাগানবাড়ী (১২৮৫, ১২৮৬ আর্ন্তজাতির পিলার) দিয়ে প্রতিদিন ভারত হতে চেরাইপথে গরু মহিষ, ভারতীয় বিভিন্ন ব্যান্ডের মোবাইল ফোন, নি¤œ চা-পাতা, ভারতীয় বিভিন্ন ব্যান্ডের সিগারেট, হরলিক্স সহ মাদকদ্রব্য অবৈধ ভাবে বাংলাদেশে নিয়ে আসছে চোরাকারবারিরা।

গতকাল বুধবার গোপন সংবাদের ভিত্তিত্বে ৪৮বিজিবি’র ডিবির হাওর বিশেষ ক্যাম্প অভিযান পরিচালনা করে ২টি গরু এবং ২টি মহিষ আটক করে। অপরদিকে জৈন্তাপুর ক্যাম্প অভিযান পরিচালনা করে ৮টি গরু এবং ৫টি মহিষ আটক করেতে সক্ষম হলেও চোরাকারবারির সীমান্তের গোপন রাস্তা দিয়ে গরু মহিষ, মোবাইল ফোন সহ অন্যান্য সামগ্রী অবৈধ পথে নিয়ে আসছে। এলাকাবাসী আরও জানান দীর্ঘ দিন হতে তাদের ফসলী জমির কাঁচাপাকা ধান, সবজি বাগান, বৃক্ষরাজী নষ্ট করেছে চোরাকারবারী দলের সদস্যরা, তারা আরও বলেন বিষয়টি সীমান্তরক্ষী বাহিনীকে অবহিত করলেও তারা কর্ণপাত করছে না।

ডিবির হাওয়র ক্যাম্পের কমান্ডার জানান, সংবাদ পেয়ে আমরা অভিযান করে ২টি গরু ও ২টি মহিষ আটক করেছি। অপরদিকে জৈন্তাপুর ক্যাম্পের কমান্ডার ৮টি গরু ও ৫টি মহিষ আটকের বিষয় নিশ্চিত করেন।

১৯ বিজিবি’র সিও আবু সাঈদ প্রতিবেদককে জানান, বিজিবি’র সদস্যরা সীমান্ত চোরাচালন বন্দে অভিযান অব্যাহৃত রেখেছে। তারই ধারাবাহিকতায় গরু ও মহিষ আটক করা হয়েছে।

Sharing is caring!

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

November 2019
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  

সর্বশেষ খবর

………………………..