জকিগঞ্জে শ্লীলতাহানির ভয়ে তার ৪ বোন বাড়ি ছাড়া

প্রকাশিত: ৪:৪৭ অপরাহ্ণ, নভেম্বর ২০, ২০১৯

জকিগঞ্জে শ্লীলতাহানির ভয়ে তার ৪ বোন বাড়ি ছাড়া

জকিগঞ্জ প্রতিনিধি :: জকিগঞ্জে এক বখাটের হাতে শ্লীলতাহানির আশঙ্কায় দিনমজুরের ৪ মেয়ে এলাকা ছেড়ে আত্মীয় স্বজনের বাড়ীতে আশ্রয় নেয়ার খবর পাওয়া গেছে। এমন ঘটনা ঘটেছে জকিগঞ্জ সদর ইউনিয়নের সেনাপতিরচক গ্রামে। এ ঘটনায় পুরো এলাকা জুড়ে চরম ক্ষোভ দেখা দিয়েছে।

এ নিয়ে দিনমজুর আব্দুল কুদ্দুছ কুদুর সাথে যোগাযোগ করা হলে তিনি অভিযোগ করে জানান, পাশের বাড়ির মৃত আজই মিয়ার ছেলে বখাটে কবির আহমদ দীর্ঘদিন ধরে তার স্ত্রী ও মেয়েদেরকে উত্যক্ত করে আসছে। রাতের বেলায় বসতঘরের মাটির বেড়া ভেঙে ঘরে ঢুকার চেষ্টা চালায়। এ নিয়ে এলাকায় বিচার চেয়েও তিনি বিচার পাননি।

তিনি জানান, মঙ্গলবার দিবাগত রাত সাড়ে ৩ টার দিকে হঠাৎ বসতঘরের মাটির বেড়া ভেঙে ধারালো অস্ত্র নিয়ে ঘরে ঢুকে পড়ে কবির। পরে হাল্লা চিৎকার শুরু করলে পালিয়ে যায়। এরপর শ্লীলতাহানির ভয়ে তার ৪ মেয়ে সকাল বেলা এলাকা ছেড়ে আত্মীয় স্বজনের বাড়িতে আশ্রয় নিয়েছেন।

আব্দুল কুদ্দুছ কুদু আরও জানান, কবিরের বিরুদ্ধে স্থানীয় মুরব্বিদের কাছে নালিশ দিলে সে মারপিটসহ নানা অত্যাচার বাড়িয়ে দেয়। মেয়েদের শ্লীলতাহানির আশঙ্কায় কয়েকদিন থেকে তিনি নির্ঘুম রাত কাটাচ্ছেন। সম্প্রতি সময়ে জকিগঞ্জ থানায় কবিরের বিরুদ্ধে একটি লিখিত অভিযোগ দাখিল করেন। পুলিশ সরেজমিন তদন্ত করলেও তিনি প্রতিকার পাননি বলে জানান।

স্থানীয় ইউপি সদস্য আব্দুল কাইয়ুম মুজিব বলেন, রাত ৪টার দিকে ঘটনাটি ঘটেছে। দিনমজুরের পরিবারের লোকজন আমাকে মোবাইল ফোনে জানিয়েছেন কবির আহমদ বেড়া ভেঙে ঘরে ঢুকেছে। তাদের চিৎকারে পরে পালিয়ে যায়। সকালে আমি ঘটনাস্থলে গিয়ে বসতঘরের বেড়া ভাঙা দেখেছি। এর আগেও কবির এক মহিলার শ্লীলতাহানি করে ধরা পড়েছে বলে জানিয়েছেন তিনি।

এ প্রসঙ্গে জকিগঞ্জ থানার ওসি মীর মো. আব্দুন নাসেরের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ঘটনাটি কেউ আমাকে জানায়নি। এই প্রথম শুনেছি। খোঁজখবর নিয়ে দেখবো।

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

November 2019
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  

সর্বশেষ খবর

………………………..