কোম্পানীগঞ্জে বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শনে মন্ত্রী ইমরান আহমদ

প্রকাশিত: 6:12 PM, November 20, 2019

কোম্পানীগঞ্জে বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শনে মন্ত্রী ইমরান আহমদ

Sharing is caring!

সুবাস দাস কোম্পানীগঞ্জ থেকে ফিরে :: সিলেটের কোম্পানীগঞ্জ উপজেলায় বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শন করেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রণালয়ের মন্ত্রী ইমরান আহমদ এমপি।

বুধবার (২০ নভেম্বর) ইমরান আহমদ কারিগরি কলেজের উন্নয়ন কাজ পরিদর্শনে করে ইমরান আহমদ কারিগরি কলেজের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের বিএম শাখার ১ম ব্যাচের প্রথম বর্ষের ২০১৯ সালের বোর্ড পরীক্ষায় শতভাগ পরীক্ষার্থী উর্ত্তীন হওয়ায় কলেজের শিক্ষক,অভিভাবক ও ছাত্র ছাত্রীদের অভিনন্দন জানান মন্ত্রী ইমরান আহমদ,সাথে সাথে সাফল্যের এই ধারাবাহিকতা ধরে রাখার আহবান জানান।

এরপর কোম্পানীগঞ্জে নির্মাণাধীন এই পার্ক ও সিলেট কোম্পানীগঞ্জ সড়ক পরিদর্শন করেন। এসময় মন্ত্রী নির্মাণাধীন কাজগুলো দ্রুত কাজ শেষ করার নির্দেশ প্রদান করেন।

এ সময় মন্ত্রী বলেন, প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান প্রতিমন্ত্রী ইমরান আহমদ বলেছেন, গোয়াইনঘাট, জৈন্তাপুর ও কোম্পানীগঞ্জের উন্নয়নে বর্তমান সরকার খুবই আন্তরিক। তিনি বলেন, তিন উপজেলার শিক্ষার উন্নয়নে আমি নিজ উদ্যোগে অনেক শিক্ষা প্রতিষ্ঠান করেছি। তিনটি উপজেলার অসংখ্য প্রতিষ্ঠানের এমপিওভুক্তি ও অবকাঠামো উন্নয়ন করেছি। এখনও যে সমস্থ প্রতিষ্ঠানে উন্নয়নের ছোঁয়া লাগেনি, সে সকল প্রতিষ্ঠানের উন্নয়ন এই সরকারের আমলেই বাস্তবায়ন করা হবে। তিনি আরও বলেন, কোম্পানীগঞ্জের ইমরান আহমেদ কারিগরি কলেজকে পলিটেকনিক ইন্সটিটিউটে রুপান্তরিত করা হবে ইনশাআল্লাহ।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট জেলা প্রশাসক কাজী এমদাদুল হক, সার্কেল এসপি নজরুল ইসলাম, গোয়াইনঘাট ডিগ্রি কলেজের অধ্যক্ষ ফজলুর রহমান, সিলেট জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জয়নাল আবদীন, কোম্পানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সুমন আচার্য, কোম্পানিগুলো থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সজল কুমার কানু, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলী আমজাদ, সাধারণ সম্পাদক আফতাব আলী কালা মিয়া, যুগ্ন সাধারণ সম্পাদক ইয়াকুব আলী, অখিল চন্দ্র, সাংগঠনিক সম্পাদক উপজেলা চেয়ারম্যান শামীম আহমেদ শামীমসহ স্থানীয় আওয়ামীলীগ, যুবলীগ ও ছাত্রলীগের আরও অনেক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

November 2019
S S M T W T F
« Oct   Dec »
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  

সর্বশেষ খবর

………………………..

shares