গরীবদের নিয়ে উপহাস করেছেন সিসিক মেয়র আরিফ: মিসবাহ সিরাজ

প্রকাশিত: ৪:৫৭ অপরাহ্ণ, নভেম্বর ১৯, ২০১৯

গরীবদের নিয়ে উপহাস করেছেন সিসিক মেয়র আরিফ: মিসবাহ সিরাজ

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ বলেছেন, আরিফুল হক চৌধুরী সাবেক অর্থমন্ত্রী কিবরিয়া হত্যা মামলার আসামী, সে একজন খুনী, দুর্নীতিবাজ। তাকে কোন দিন বাজারে পিয়াজ কিনতে দেখিনি। তাঁর বাসায় প্রতি মাসের যাবতীয় খরচ সিটি কর্পোরেশন থেকে যায়। তাকে একদিনও বাজারে দেখি নাই। ওই মেয়র গতকাল মিডিয়াতে আলোচনায় আসতে এবং সরকারকে সাপোটাইস করার জন্য লাইনে দাঁড়িয়ে পেয়াজ নিয়েছেন। তিনি গরীবদের উপহাস করেছেন। তিনি বিরোধী দল থেকে মেয়র নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (১৯ নভেম্বর) সকাল ১০টায় নগরীর উপশহরস্থ রোজভিউ হোটেলে ডেমোক্রেসী ইন্টারন্যাশনালের উদ্যোগে সিলেটের বিভাগীয় আওয়ামী লীগ পরিবারের কর্মপরিকল্পনা সভায় বক্তব্যদানকালে উপরোক্ত কথাগুলো বলেন।

মিসবাহ সিরাজ আরো বলেন, সাবেক অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত ও পররাষ্ট্রমন্ত্রী ড. একে আব্দুল মোমেন সর্বদা মেয়র আরিফকে সহযোগিতা করে যাচ্ছেন। কিন্তু তিনি কখনও তাদের প্রশংসা করেন না। যেখানেই সুযোগ পান সেখানেই সরকারের বিরুদ্ধে চলে যান। এভাবে চলতে পারে না। ওই আরিফ যুদ্ধাপরাধী দিলোয়ার সাঈদীকে চাঁদে দেখা গিয়েছে বলে অপপ্রচার চালিয়েছিল।

তিনি বলেন, তাদের নেত্রী দুর্নীতির দায়ে কারাগারে আছেন, তাদের নেতা দুর্নীতির দায়ে বিদেশে পলাতক রয়েছেন। দুর্নীতিগ্রস্থ, হতাশাগ্রস্থ এই রাজনৈতিক দলের নেতা হলেন আরিফুল হক চৌধুরী।

মিসবাহ সিরাজ বলেন, আমাদের আওয়ামী লীগ নেতারা প্রতিদিন বাজারে যাই। মাছ, ডাল, শাক-সবজি সবকিছু কিনি, আমরা মসজিদেও যাই, নামাজও পড়ি। রোজা রাখি এমনকি নফল রোজাও রাখি। কিন্তু আমরাতো আর লাইনে দাঁড়িয়ে পেয়াজ নেইনি। এগুলো গরীবের হক, তাদের প্রাপ্য।

বিজ্ঞাপন

আর্কাইভ

November 2019
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  

সর্বশেষ খবর

………………………..

shares