শান্ত বিশ্বনাথকে অশান্ত করায় বিএনপির ২৪ নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশের মামলা

প্রকাশিত: 5:04 PM, November 18, 2019

শান্ত বিশ্বনাথকে অশান্ত করায় বিএনপির ২৪ নেতাকর্মীর বিরুদ্ধে পুলিশের মামলা

Sharing is caring!

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথ থানা পুলিশের এস.আই দিদারুল ইসলাম বাদী হয়ে বিএনপি ও সহযোগী সংগঠনের ২৪ নেতাকর্মীর ওপর বিশেষ ক্ষমতা আইনে মামলা করেছে। মামলায় অজ্ঞাতনামা হিসেবে আরো ২০/২৫ জনকে আসামী করা হয়েছে। মামলা নং ১৬। পুলিশ রবিবার রাতে বিএনপি নেতা জয়নাল আবেদীন, স্বেচ্ছাসেবক দল নেতা সাজ্জাদ আলী শিপলু ও ছাত্রদল নেতা ইমরান হোসেন টিটুকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতদেরকে আজ আদালতে প্রেরণ করা হয়েছে।
মামলার আসামীরা হলেন,বিএনপি নেতা জয়নাল আবেদীন, ছাত্রদল নেতা ইমরান হোসেন টিটু, সেচ্ছাসেবক দল নেতা সাজ্জাদ আলী শিপলু, বিএনপি নেতা হাজী মো. আব্দুল হাই, যুবদল নেতা আবু সুফিয়ান, বিএনপি নেতা বসির আহমদ, আহমদ নূর উদ্দিন, যুবদল নেতা সুরমান খান, বিএনপি নেতা খোয়াজ আলী, বাবুল মিয়া, পরতাব আলী, জুনেদ মিয়া, ছাত্রদল নেতা খালেদ আহমদ, মতিউর রহমান সুমন, রাসেল আহমদ, রিপন মিয়া, ময়নুল হক, স্বেচ্ছাসেবক দল নেতা কাওছার খান, কয়েস মিয়া, চেরাগ আলী, জিলু মিয়া, যুবদল নেতা নানু মিয়া, পাবেল আহমদ, আব্দুর রুপ।
এজাহার সূত্রে জানাগেছে, ১৫ (৩) ১৯৭৪ সনের বিশেষ ক্ষমতা আইন, সরকারি সম্পত্তি ও জনগণের চলাচলের রাস্তায় প্রতিবন্ধকতাসহ নাশকতা মূলক কার্যকলাপ সংগঠন করার অপরাধে পুলিশ বাদী হয়ে মামলা করে। থানা পুলিশ ঝটিকা অভিযান চালিয়ে ৩জনকে গ্রেফতার করে।
এ ব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বলেন, শান্ত বিশ্বনাথকে অশান্ত করতে  বিশৃংখলা সৃষ্টি করার কারণে তাদেরকে আটক করা হয়েছে। এব্যাপারে থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।এ ঘটনায় মামলা হয়েছে। ৩জন বিএনপি নেতাকে গ্রেফতার করা হয়েছে এবং অন্যান্য আসামীদের গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

November 2019
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  

সর্বশেষ খবর

………………………..