বাবরী মসজিদের রায়ের প্রতিবাদে সিলেটে হেফাজতের বিক্ষোভ সমাবেশ

প্রকাশিত: ৭:২১ অপরাহ্ণ, নভেম্বর ১৫, ২০১৯

বাবরী মসজিদের রায়ের প্রতিবাদে সিলেটে হেফাজতের বিক্ষোভ সমাবেশ

সিলেট :: ঐতিহাসিক বাবরী মসজিদের জায়গায় রাম মন্দির নির্মাণে ভারতের সুপ্রিম কোর্টের অবৈধ রায়ের প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসুচীর অংশ হিসেবে হেফাজতে ইসলাম সিলেটে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। শুক্রবার বাদ জুমআ নগরীর বন্দরবাজার কেন্দ্রীয় জামে মসজিদের সামনে থেকে মিছিলটি শুরু হয়ে নগরীর বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে কোর্ট পয়েন্টে গিয়ে এক সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা হেফাজতে ইসলাম নেতা মাওলানা রেজাউল করিম জালালীর সভাপতিত্বে ও মহানগর হেফাজত নেতা মাওলানা খলিলুর রহমানের পরিচালনায় সমাবেশে বক্তারা বলেন- বাবরী মসজিদের জায়গায় রাম মন্দির নির্মাণের রায়ে মুসলমানরা ন্যায় বিচার থেকে বঞ্চিত হয়েছে। এই রায়ে উপমহাদেশে সাম্প্রদায়িক সম্প্রীতি, শান্তি শৃঙ্খলা বিপন্ন করার সুযোগ তৈরী করা দেওয়া হয়েছে। মুসলমানদের সাথে হিন্দু সম্প্রদায়ের নতুন করে দাঙ্গা সৃষ্টির রাষ্ট্রীয় ষড়যন্ত্রের বহি:প্রকাশ ঘটেছে। পাঁচশত বছরের ঐতিহ্যবাহী বাবরী মসজিদের স্থানে রাম মন্দির নির্মাণের রায় দিয়ে বিশে^র প্রতিটি মুসলমানদের হৃদয়ে আঘাত করা হয়েছে।

মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন, সিলেট মহানগর হেফাজতের সাধারণ সম্পাদক মাওলানা মোস্তাক আহমদ খান, মাওলানা সিরাজুল ইসলাম সিরাজী, মাওলানা আতাউর রহমান, মাওলানা সামিউর রহমান মুসা, মাওলানা আব্দুল মালিক চৌধুরী, মাওলানা হাবিব আহমদ শিহাব, মাওলানা ফয়জুল হক জালালাবাদী, মুফতি রশিদ আহমদ, মাওলানা সিরাজুল ইসলাম।

মাওলানা আতিকুর রহমান নগরীর তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া সমাবেশে অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন- মাওলানা নাজির উদ্দিন, গাজী মাওলানা রহমত উল্লাহ, মাওলানা সালেহ আহমদ শাহবাগী, মাওলানা আখতারুজ্জামান, মুফতি মুতিউর রহমান, মাওলানা সদরুল আমিন, মাওলানা কবির আহমদ, এম বেলাল আহমদ চৌধুরী, সাব্বির আহমদ রাজি, হাফিজ সাহিদ হাতিমী, আবুল খয়ের প্রমুখ। বিজ্ঞপ্তি

Sharing is caring!

বিজ্ঞাপন

আর্কাইভ

November 2019
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  

………………………..