জনপ্রিয় হিরো আলমকে ব্ল্যাকমেইল করার চেষ্টা

প্রকাশিত: 11:37 PM, November 13, 2019

জনপ্রিয় হিরো আলমকে ব্ল্যাকমেইল করার চেষ্টা

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক জনপ্রিয় বগুড়ার হিরো আলম। ইউটিউবে প্রকাশ করা তাঁর নিজস্ব ভিডিওগুলোও অনেক জনপ্রিয়। ভিডিওগুলোর নির্দেশনাও দেন হিরো আলম।ভিডিওগুলোর মূল চরিত্রে অভিনয় করেন তিনি। মানুষের সমালোচনাই তাঁকে বেশি জনপ্রিয় করে তুলেছে।এখন হিরো আলমের জনপ্রিয়তা আকাশচুম্মি। বিভিন্ন জনপ্রিয় গানের সঙ্গে নায়িকাসহ অভিনয় করেন আলম। তিনি অভিনয় জগতে আসার পর থেকে অনেক ষড়যন্ত্রেও শিকার হতে হচ্ছে।

বর্তমান সময়ের আলোচিত হিরো আলম এর চরিত্র হনন করতে এবং তাকে সমাজের কাছে হেয় পতিপন্ন করতে তাকে ব্ল্যাকমেইল করার চেষ্টা চালাচ্ছে কথিত মডেলসহ একটি মহল।

তার বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে এই মহলটি। হিরো আলমের দূর্বলতার সোযোগ নিয়ে তার কাছে বিভিন্ন সময় টাকা দাবি করে আসছে। তিনি টাকা দিতে অপরগতা প্রকাশ করায় ১২ নভেম্বর একটি অনলাইন নিউজ পোর্টালে মিথ্যা সংবাদ প্রকাশের অভিযোগ উঠেছে।

জানা গেছে, হিরো আলম সাথে থাকা নুসরাত জাহান জিমু নামের এক কথিত মডেলকে পুঁজি করে একটি মহল তাকে ব্ল্যাকমেইল করার চেষ্টা চালিয়ে যাচ্ছে। এমনকি তার বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করিয়েছে।

ওই সংবাদে উল্লেখ করা হয়, ‘কক্সবাজার কাজী অফিসে নিয়ে ওই কথিত মডেলকে বিয়ে করছেন হিরো আলম। কিন্তু একটি ভূয়া নিকাহ নামায় দেখা গেছে এটা বগুড়ার একটি কাজী অফিসের ঠিকানা। অথচ এই কাবিন নামায় কোন কাজির স্বাক্ষর নেই। এটা দেখিয়ে তাকে ব্লাকমেইল করতে উঠেপগে লেগেছে ওই মহলটি’। এই ষড়যন্ত্রের তীব্র নিন্দ্রা ও প্রতিবাদ জানিয়েছে হিরো আলমের ভক্তবৃন্দ।

হিরো আলম বলেন, নুসরাত জাহান জিমু নামের মেয়েটির সাথে বেশ কয়েকটি গানে এবং নাটকে অভিনয় করেছি। কিন্তু পরবর্তীতে এই মেয়েটির সভাব চরিত্র ভালো নয় বিদায় যার কারণে তাকে আমি সরিয়ে দেই। এখন সে কোন জায়গায় কাজের সোজোগ না পাওয়ায় আমার বিরুদ্ধে লেগেছে। এরপর থেকে মেয়েটি একেরপর মিথ্যা ষড়যন্ত্র চালিয়ে যাচ্ছে। সম্প্রতি মেয়েটি আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়। এখন ওই ছবিকে পুঁজি করে আমার বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচার চালিয়ে যাচ্ছে। যা সম্পর্ণ রূপে মানহানিকর। আমি এই সংবাদের তীব্র নিন্দ্র ও প্রতিবাদ জানাই। সেই এর সাথে যারা জড়িত আমি তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে বাধ্য হবো।

বিজ্ঞাপন

আর্কাইভ

November 2019
S S M T W T F
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  

সর্বশেষ খবর

………………………..