বিশ্বনাথে ভারতীয় ৬টি গরুসহ আটক দুই

প্রকাশিত: ৮:৫২ অপরাহ্ণ, নভেম্বর ৯, ২০১৯

বিশ্বনাথে ভারতীয় ৬টি গরুসহ আটক দুই

Sharing is caring!

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে ৬টি ভারতীয় গরু-পিকআপ গাড়িসহ দুইজনকে আটক করেছে থানা পুলিশ। শনিবার ভোরবেলায় উপজেলা সদরের বাসিয়া সেতুর সামন থেকে তাদের আটক করা হয়।
আটককৃতরা হলেন-সিলেটের জৈন্তা উপজেলার ওপরপুর (শ্যামপুর) গ্রামের একলিম মিয়ার ছেলে মস্তফা মিয়া একই উপজেলার পশ্চিম বালীপাড়া গ্রামের মনির আহমদের ছেলে কবির আহমদ। আটককৃতদের আসামি করে পুলিশ বাদি হয়ে বিশেষ ক্ষমতা আইনে মামলা দায়ের করেছে।
পুলিশ জানায়, সুনামগঞ্জ জেলার ছাতক উপজেলা দিয়ে অবৈধ পথে ভারত থেকে ৬টি গরু নিয়ে আসেন চোরাকারবারীরা। গরুগুলো বিশ্বনাথ উপজেলা সদর হয়ে সিলেট যাওয়ার পথে উপজেলার সদরের বাসিয়া সেতুর সামন থেকে সন্দেহজনকভাবে গরু বোঝাই পিকআপ গাড়ি (সিলেট-ন-১১-১২১২) আটক করা হয়।
এসময় দুইজনকে আটক করলেও অপরজন পালিয়ে যায়। আটক গরুগুলো ভারতীয় বলে সনাক্ত করা হয়েছে। এ সড়ক দিয়ে প্রায় সময় ভারতীয় গরু নিয়ে চোরাকারবারীরা যাতায়াত করে বলে স্থানীয়রা জানান।
এব্যাপারে বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বলেন, ভারতীয় ৬টি গরু উদ্ধারের বিষয়ে বিশেষ ক্ষমতা আইনে আটক দুই ব্যক্তিকে আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে। শনিবার বিকেলে আটককৃতদের আদালতে পাঠানো হবে বলে তিনি জানান।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

November 2019
S S M T W T F
« Oct    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  

সর্বশেষ খবর

………………………..

shares