বিশ্বনাথে দুইপক্ষের সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১০

প্রকাশিত: ৪:৩৬ অপরাহ্ণ, নভেম্বর ৯, ২০১৯

বিশ্বনাথে দুইপক্ষের সংঘর্ষে নারী-শিশুসহ আহত ১০

Sharing is caring!

বিশ্বনাথ প্রতিনিধি :: সিলেটের বিশ্বনাথে দুই শিশুর ঝগড়া নিয়ে দুইপক্ষের সংঘর্ষে নারী-শিশুসহ অনন্ত ১০ জন আহত হয়েছেন বলে খবর পাওয়া গেছে। গতকাল শনিবার সকালে আগের দিনের ঘটনাকে কেন্দ্র করে ফের দুইপক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এর আগে গতকাল শুক্রবার সকাল সাড়ে ১১টায় দক্ষিণ সৎপুর গ্রামের দরছ মিয়া ও নূর আলী লোকজনের মধ্যে শিশুদের ঝগড়া নিয়ে সংঘর্ষ হয়।
সংঘর্ষে দরছ মিয়ার পক্ষে আহত হলেন তার ছোট ভাই সাদিক মিয়া (৩০), ভাতিজা সাইদুল ইসলাম (৪), চাচা হান্নান মিয়া (৩৫), চাচী রুফনা বেগম (৩০) এবং অপর চাচা লোকধন মিযার মেয়ে অঞ্জনা বেগম (৬), নূর আলীর পক্ষে আহত হলেন তার ভাই নূর আমিনের স্ত্রী রহিমা বেগম (৫০) এবং মধ্যস্থতাকারী একই গ্রামের আশরাফ উদ্দিন (৩০)। এরই মধ্যে গুরুতর আহত অবস্থায় সাদিক মিয়া ও সাইদুলকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এব্যাপারে দক্ষিণ সৎপুরের ইউপি সদস্য দিলশাদ আলীর ছেলে মনসুর আলী ও মধ্যস্থতাকারী আশরাফ উদ্দিন জানান, শুক্রবার সকালে লোকধন মিয়ার ছেলে সুজন মিয়া (১২) ও প্রতিপক্ষে নূর আলীর নাতি আকাশ মিয়া (১২) বাড়ির বাহিরে খেলা-ধুলা করছিল। হঠাৎ তাদের দুইজনের মধ্যে ঝগড়া বাঁধে। আর তাদের ওই ঝগড়াকে কেন্দ্র করে উভয় পক্ষে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এতে উভয় পক্ষের অনন্ত ১০ জন আহত হন।
বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামীম মুসা বলেন, অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনি ব্যবস্থা গ্রহন করা হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

November 2019
S S M T W T F
« Oct    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  

সর্বশেষ খবর

………………………..

shares