সড়ক পরিবহন আইন বাস্তবায়নে গোয়াইনঘাটে পুলিশের উদ্যোগে সচেতনতা মূলক সভা

প্রকাশিত: ৭:১০ অপরাহ্ণ, নভেম্বর ৭, ২০১৯

সড়ক পরিবহন আইন বাস্তবায়নে গোয়াইনঘাটে পুলিশের উদ্যোগে সচেতনতা মূলক সভা

Sharing is caring!

গোয়াইনঘাট প্রতিনিধি :: সিলেট জেলার প্রতিটি উপজেলার ন্যায় গোয়াইনঘাট উপজেলার ঐতিহ্যবাহী সালুটিকর বাজারে সড়ক পরিবহন আইন বাস্তবায়ন সম্পর্কে ট্রাফিক সচেতনতা মূলক সভা ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। সিলেট জেলা পুলিশের ট্রাফিক বিভাগের আয়োজনে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মো আব্দুল আহাদের নেতৃত্বে সালুটিকরস্থ নন্দীরগাওঁ ইউনিয়ন পরিষদের ভবন প্রাঙ্গন থেকে এ বর্ণাঢ্য র‌্যালী বের হয়ে সালুটিকর – গোয়াইনঘাট ও সালুটিকর – ভোলাগঞ্জ সড়ক প্রদক্ষিন শেষে এক আলোচনা সভায় মিলিত হন। সিলেট জেলা ট্রাক-পিকাপ, কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের অন্তর্ভুক্ত গোয়াইনঘাট উপজেলা পশ্চিম উপ- কমিটির কার্যালয়ের সামনে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মো আব্দুল আহাদ।

বিপুল সংখ্যক পরিবহন চালকদের উপস্থিতিতে সড়ক পরিবহন আইন-২০১৮ এর কার্যকর সম্পর্কে বক্তব্যের কালে থানার অফিসার ইনচার্জ আব্দুল আহাদ বলেন, চলতি নভেম্বর মাস থেকে সড়ক পরিবহন আইন-১৮ পুরোপুরি ভাবে কার্যকরা হয়েছে। সড়ক দুর্ঘটনা প্রতিরোধে এখন থেকে এ আইন মেনে সব ধরনের মোটর যান চালানোর জন্য চালকদের প্রতি তিনি আহব্বান জানান।

কেউ আইন অমান্য করলে ট্রাফিক ও সড়ক পরিবহন আইনে কঠোর ব্যবস্থা গ্রহণ করা হবে উল্লেখ করে তিনি গোয়াইনঘাটের সকল গাড়ীর চালকদের আইন মেনে গাড়ী চালানো সহ ও গাড়ীর কাগজপত্র ও বৈধ লাইসেন্স সাথে রাখার আহব্বান জানান।

ট্রাফিকের টিআই মারিকুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বক্তব্য রাখেন সালুটিকর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ মো সালাহ উদ্দিন, নন্দীরগাওঁ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এস কামরুল হাসান আমিরুল, গোয়াইনঘাট প্রেসক্লাব সভাপতি এম,এ,মতিন, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগ নেতা কামরুল হাসান, বিশিষ্ট সমাজসেবী লুৎফর রহমান, ট্রাক শ্রমিক গোয়াইনঘাট উপজেলা পশ্চিম উপ- কমিটির সভাপতি হাফিজুর রহমান, সহসভাপতি জাকির হোসেন, সাধারণ সম্পাদক মুজিবুর রহমান সুমন,সহ সম্পাদক আব্দুর রহিম, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, কোষাধ্যক্ষ কামাল উদ্দিন, বিশিষ্ট ব্যাবসায়ী ফরিদ মিয়া,সালুটিকর ইমা লেগুনা শাখার সাধারন সম্পাদক আলাজুর রহমান। এছাড়া এসআই সুরঞ্জিত তালুকদার, এসআই বাছেদ মিয়া, এএসআই মামুন রশিদ প্রমূখ।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

November 2019
S S M T W T F
« Oct    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  

সর্বশেষ খবর

………………………..

shares