সুনামগঞ্জে চিকিৎসকের ওপর সন্ত্রাসী হামলা: প্রতিবাদে কর্মবিরতি

প্রকাশিত: ১০:৫৮ অপরাহ্ণ, নভেম্বর ৭, ২০১৯

সুনামগঞ্জে চিকিৎসকের ওপর সন্ত্রাসী হামলা: প্রতিবাদে কর্মবিরতি

Sharing is caring!

সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসককের ওপর স্থানীয় সন্ত্রাসী কর্তৃক হামলার ঘটনা ঘটেছে। এদিকে, এ ঘটনার প্রতিবাদ ও হামলায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবিতে কর্মবিরতি, মানববন্ধন ও প্রতিবাদ সভা করেছে কর্মরত সকল চিকিৎসক ও কর্মচারিরা।

বুধবার সকাল সাড়ে ১০টায় মানববন্ধন ও সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত বহিঃবিভাগে কর্মবিরতি পালন করা হয়। ঘণ্টাব্যাপী মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মৃত্যুঞ্জয় রায়, ডা. সুমন বর্মন, ডা. বেলায়েত হোসেন রুমি, সিনিয়র স্টাফ নার্স সুমনী আক্তার, মিজানুর রহমানসহ কর্মকর্তা-কর্মচারীরা।

তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে কর্মরত চিকিৎসক ফয়েজ আহমদ জানান, মঙ্গলবার রাত ১০টায় ভর্তিকৃত রোগীর চিকিৎসাকে কেন্দ্র করে প্রথমে নৈশপ্রহরী নাঈম চৌধুরীকে মারধর করে দুর্বৃত্তরা। পরে তাকে (নাঈমকে) মারধরের হাত ধেকে বাঁচাতে গেলে তাকেও ধারালো চাকু দিয়ে আঘাত করে দুর্বৃত্তরা।

এ বিষয়ে বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশন (বিএমএ) সুনামগঞ্জ-এর সভাপতি ডা. আব্দুল হাকিম বলেন, হাসপাতালে কর্মরত চিকিৎসককে বহিরাগত সন্ত্রসীরা মারধর করে আহত করার ঘটনা খুবই দুঃখজনক। আমি বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করেছি। দোষীদের শাস্তির দাবি করে বিএমএর পক্ষ থেকে আমরা একটি বিবৃতি দিয়েছি।

তাহিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ইউএইচএফপিও ডা. ইকবাল হোসেন বলেন, হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার ফয়েজ আহমেদ নূরী সন্ত্রাসী হামলায় আহত হয়েছেন। এ ঘটনায় জড়িতদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

তাহিরপুর থানা পুলিশের ওসি মো. আতিকুর রহমান বলেন, ঘটনাটি খুবই দুঃখজনক। অভিযুক্ত আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে। কাউকে ছাড় দেয়া হবে না।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

November 2019
S S M T W T F
« Oct    
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  

সর্বশেষ খবর

………………………..

shares