সিলেটে মেয়র আরিফের রোষানলে সাংবাদিক পাবেল

প্রকাশিত: ৬:৫৭ অপরাহ্ণ, অক্টোবর ৩০, ২০১৯

সিলেটে মেয়র আরিফের রোষানলে সাংবাদিক পাবেল

Sharing is caring!

স্টাফ রিপোর্টার :: উচ্ছেদ অভিযানের ছবি ধারণ করতে গিয়ে মেয়রের রোষানলে সাংবাদিক নাজমুল কবির পাবেল। বুধবার সিলেট নগরীর বন্দরবাজার এলাকার হাসান মার্কেটের সামনে এমন ঘটনা ঘটে। মেয়রের সাথে থাকা সিসিকের গণসংযোগ কর্মকর্তা এ সময় পাবেলকে অশ্লীল বাক্য দিয়ে গেট আউট বলে সিকিউরিটি দিয়ে পাবেলকে তাড়িয়ে দেওয়ার নির্দেশ প্রদান করেন।

জানাগেছে, মেয়র আরিফুল হক চৌধুরী বুধবার উচ্ছেদ অভিযান পরিচালনা করতে আসেন বন্দরবাজার হাসান মার্কেট। সচরাচর তিনি অভিযানে গেলে সিলেটের কর্মব্যস্থ সব সাংবাদিকরা সেখানে যান ছবি তুলতে। অনেকে সরাসরি সম্প্রচারও করেন। সিলেটের সবচেয়ে জনপ্রিয় অনলাইন টিভি সিল নিউজ বিডি প্রতিদিনের মতো সেখানে যায় উচ্ছেদ অভিযান সরাসরি সম্প্রচার করতে। তবে আজ মেয়রের ভিন্নরূপ দেখে অবাক হয়েছেন উপস্থিত জনসাধারণ। তিনি সিল নিউজ বিডির লাইভের দিকে তেড়ে আসেন এবং সাংবাদিককে ধমক দিয়ে বলেন, ‘তুমি ইয়ার্কি মাররায় নি এনর মাঝে? ’ শুধু তাই নয় উনার সাথে থাকা শাহাব উদ্দিন শিহাব ও সিকিউরিটি গার্ড অকথ্য ভাষায় গালিগালাজ করে ও কালো দাড়িওয়ালা আরেকজন আক্রমণ করার জন্য তেড়ে আসে।

সম্পূর্ণ ঘটনাটি সিল নিউজ বিডি’র লাইভে রেকর্ডিং হয়। ভিডিওতে দেখা যায় উচ্ছেদ অভিযানকালে ব্যাগভর্তি করে ফল নিয়ে যান মেয়র আরিফ তখন ব্যবসায়ীরা বিক্ষুদ্ধ হয়ে পড়ে। সেই ভিডিও ধারণকালে মেয়র আরিফ সাংবাদিকের দিকে তেড়ে আসেন এবং বলেন, ‘তুমি ইয়ারকি মাররায় নি অনো মাঝে আইয়া।’ সাথে সাথে শিহাব উস্কানি পেয়ে গালি দিয়ে বলেন, ‘এই কুত্তার বাচ্চা, এরে ধর এরে ধর। এমনে লাইভ কিথা, আনা অর্ডার লইয়া লাইভ কিথা, গেট আউট।’ তখন শিহাব সিকিউরিটি গার্ডকে তাকে এখান থেকে সরিয়ে দেওয়ার জন্য বলেন। সিকিউরিটি গার্ড মোবাইল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে ধাক্কা দিয়ে বলে, বেরিয়ে যান এখান থেকে।

যে সাংবাদিককে লাঞ্ছিত করা হয় তিনি দৈনিক সিলেটের দিনকাল’র নির্বাহী সম্পাদক ও সিল নিউজ বিডি’র সম্পাদক ও প্রকাশক নাজমুল কবীর পাভেল। তিনি বলেন, আমি নিরাপত্তাহীনতায় ভূগছি। আমি আমার পেশাগত দায়িত্বপালনকালে মেয়র আরিফ ও পে-ডে লেবার শিহাব তাদের অন্যান্য গু-াপা-াদের আজকের ব্যবহারে আমি আতংকিত। যেকোনো সময় বড় ধরনের ঘটনা ঘটাতে পারে।

বুধবার দৈনিক সিলেটের দিনকাল পত্রিকায় ‘আওয়ামীলীগে যোগ দিচ্ছেন আরিফ’ এ শিরোনামে একটি সংবাদ প্রকাশ করা হয়।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares