যুক্তরাজ্যে প্রধানমন্ত্রীর বিরুদ্ধে অপপ্রচার করায়: সিলেটে সাবেক ছাত্রদল নেতা আব্দুল জলিলের বিরুদ্ধে মানববন্ধন

প্রকাশিত: ৫:৫৪ অপরাহ্ণ, অক্টোবর ৩০, ২০১৯

যুক্তরাজ্যে প্রধানমন্ত্রীর বিরুদ্ধে অপপ্রচার করায়: সিলেটে সাবেক ছাত্রদল নেতা আব্দুল জলিলের বিরুদ্ধে মানববন্ধন

Sharing is caring!

ক্রাইম সিলেট ডেস্ক : প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে খুনী, রক্ত পিপাসু, গুম, হত্যার হুকুমদানকারী বলে সামাজিক যোগাযোগমাধ্যমে অপপ্রচার করার প্রতিবাদে যুক্তরাজ্য প্রবাসী সাবেক ছাত্রদল নেতা মোহাম্মদ আব্দুল জলিলের বিরুদ্ধে সিলেট নগরীতে এক বিশাল মানববন্ধন অনুষ্টিত হয়েছে।

বুধবার (৩০ অক্টোবর) সিলেটের সচেতন নাগরিক মহলের ব্যনারে আওয়ামীলীগের অঙ্গসহযোগী সংগঠনের উদ্ধোগে আব্দুল জলিলের বিরুদ্ধে এ মানববন্ধনের অয়োজন করা হয়।
মানববন্ধনে বক্তারা বলেন- মোহাম্মদ আব্দুল জলিল যুক্তরাজ্য থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে দেশের বিরুদ্ধে ষড়যন্ত্র ও অপপ্রচার চালিয়ে যাচ্ছে। তা আমরা আওয়ামীলীগের নেতাকর্মীরা কিছুতেই মেনে নিতে পরছিনা। এমনকি আমাদের দেশের মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে অপপ্রচার চালাচ্ছে। তাকে দেশে ফিরিয়ে এনে বিচারের দাবি করেন বক্তারা।

উক্ত মানববন্ধনে উপস্থিত ছিলেন- সিলেট আওয়ামীলীগ নেতা মোরশেদ আহমদ, ইউছুব আহমদ, মনির আহমদ, শ্রমিকলীগ নেতা লোকমান আহমদ, আল আমিন, ফারুক আহমদ, সুমন ইসলাম, রোকন আহমদসহ বিভিন্ন অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

মোহাম্মদ আব্দুল জলিলের বিরুদ্ধে কোতোয়ালী থানায় সাধারণ ডায়েরী করেছেন সিলেট নগরীর কাজিটুলার মক্তবগলী-৩৩ এর বাসিন্দা মৃত ইয়াওর চৌধুরীর পুত্র হাসান আহমদ চৌধুরী কায়সার। গত ৩ জুন এসএমপি কোতোয়ালী থানায় তিনি সাধারণ ডায়েরী করেন। যার (নং-১৭৭)।
অভিযুক্ত মোহাম্মদ আব্দুল জলিল মোগলাবাজার থানাধীন ডুংশ্রী খালোমুখ বাজারের মোহাম্মদ আব্দুল মতিনের পুত্র।

সাধারণ ডায়েরীতে উল্লেখ করা হয়- মোহাম্মদ আব্দুল জলিল তার নামীয় ফেইসবুক আইডি ও স্বাধীনবাংলা.ওআরজি নামক একটি আইডি থেকে প্রধামন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে নানা অপপ্রচার ও কুৎসা রটনা করে আসছে। তিনি সরকারের উন্নয়ন কর্মকান্ডের বিরুদ্ধে নানা অপপ্রচার ও প্রধানমন্ত্রী বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্র ও চক্রান্তে লিপ্ত রয়েছেন। গত ২০১৮ সালের ৩ জুন ’হাসিনা বাংলাদেশের জন্য গজব হিসেবে পরিণত হয়েছে, আল্লাহ তুমি তার শাস্তি সকলের দান করিও’ বলে দি কিলার অব হিউমিনিটি উল্লেখ করে ফেইসবুকে স্ট্যাটাস দেয়। ২৮ মার্চ ’আর কত মানুষ হত্যা করবে খুনী হাসিনা মানুষ জানতে চায়। প্রধানমন্ত্রী মনিটরিং করছেন মৃত মানুষ জীবিত হওয়ার সম্ভাবনা রয়েছে’ লিখে ফেইসবুকে স্টেটাস দেয়। গত ২০১৯ সালের ২১ মার্চও শেখ হাসিনাকে নিয়ে নানা বিদ্রুপমুলক বক্তব্য লিখে। তার এমন কর্মকান্ডে জনগনেল মধ্যে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি হচ্ছে ও সমাজের মধ্যে মারামারি ও অনিষ্টের কারণ সৃষ্টি হচ্ছে। তাই মোহাম্মদ আব্দুল জলিলের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জন্য এ সাধারণ ডায়েরী করেন হাসান আহমদ চৌধুরী কায়সার।

মোহাম্মদ আব্দুল জলিলের বিরুদ্ধে সাইবার ট্রাইব্যুনাল একটি মামলা দায়ের করা হয়। যার মামলা (পিটিশন মামলা নং-২৯৫/২০১৯ইং)। সিলেট আদালতে মোহাম্মদ আব্দুল জলিলের বিরুদ্ধে আরো একটি মামলা দায়ের করা হয়। যার নং-২৪২/২০১৯।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে খুনী, রক্ত পিপাসু, গুম, হত্যার হুকুমদানকারী বলে সামাজিক যোগাযোগমাধ্যমে কটাক্ষকারী মোহাম্মদ আব্দুল জলিলের শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্টিত হয়।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares