সিলেটে আইনের লোক পরিচয় দিয়ে যুবককে হুমকিদাতা কে এই সোহেল?

প্রকাশিত: ৮:৩৯ অপরাহ্ণ, অক্টোবর ২১, ২০১৯

সিলেটে আইনের লোক পরিচয় দিয়ে যুবককে হুমকিদাতা কে এই সোহেল?

Sharing is caring!

সিলেটের বিভিন্ন জনের মোবাইলে কল দিয়ে আইনের লোক পরিচয় দিয়ে যাচ্ছে সোহেল নামের এক যুবক। সে দীর্ঘদিন থেকে মানুষের সাথে এমন প্রতারণা করে যাচ্ছে বলে অভিযোগ উঠেছে।

সিলেটের আহমেদ শাকিল নামের এক যুবককে মোবাইল ফোনে হত্যা করার হুমকি দিয়েছে। এ ব্যাপারে হুমকি দেয়া মোবাইল নম্বর উল্লেখ করে বুধবার রাতে এয়ারপোর্ট থানায় একটি সাধারন ডায়েরী করেন। যার (নং ১৬৬)।

জানা গেছে- আহমেদ শাকিলকে একটি মোবাইল নম্বর থেকে ফোন দিয়ে অকথ্য ভাষায় গালা-গাল করেন। এক পর্যায়ে তাকে দিবালোকে ধরে নিয়ে হত্যা করার হুমকি দেয়। আহমেদ শাকিল ওই ব্যক্তির পরিচয় জিজ্ঞাসা করলে সে তার পরিচয় না দিয়ে শুধু আইনের লোক বলে জানিয়ে হুমকি দিয়ে বলেন আমি আইনের মানুষ আমি কে তোমার অফিসে আসলে জানতে পারবে। মোবাইল নম্বরটির খোঁজ নিয়ে দেখা যায় সুহেল নামের এক শীলং তীর সম্রাট ও ভি আই পি ব্যাবসায়ীর মোবাইল নাম্বার।

তিনি আরো জানান, সাংবাদিক ও পুলিশ হচ্ছে মানুষের কল্যাণে কাজ করা। অনলাইন গণমাধ্যেমে এক আলোচনা সভায় বলা হয়েছে, সাংবাদিক ও পুলিশের বিরুদ্ধে কেউ খারাপ মন্তব্য করলে ব্যবস্থা নেয়া হবে। তাই আমাকে হত্যার হুমকি দেয়া হয়েছে, আমি আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার জন্য প্রশাসনের প্রতি জুর দাবি জানাই।

এয়ারপোর্ট থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা (ওসি) শাহাদাৎ হোসেন জানান, মোবাইলে ফোন দিয়ে আহমেদ শাকিলকে হুমকি দেয়ার অভিযোগে থানায় সাধারন ডায়রী করা হয়েছে। বিষয়টি তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থ্য গ্রহন করা হবে।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares