আদালতের আদেশ বিকৃত করে সংবাদ পরিবেশন, ওসি আব্দুল আহাদের প্রতিবাদ

প্রকাশিত: ৯:৩৪ অপরাহ্ণ, অক্টোবর ১৫, ২০১৯

আদালতের আদেশ বিকৃত করে সংবাদ পরিবেশন, ওসি আব্দুল আহাদের প্রতিবাদ

Sharing is caring!

গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ সহ ৮ ব্যক্তির বিরুদ্ধে সিলেটের বিজ্ঞ জেলা স্পেশাল জজ আদালতে জনৈক আইনজীবি কর্তৃক অভিযোগ দায়ের এবং এ সংক্রান্তে বিভিন্ন অনলাইন নিউজ পোর্টাল ও গণমাধ্যমে প্রকাশিত সংবাদ প্রকাশের পর বিষয়টি প্রতিবাদ জানিয়েছেন গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ।

গণমাধ্যমে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ জানান ১৩ অক্টোবর (রবিবার) জনৈক আইনজীবি সিলেটের স্পেশাল জজ আদালতে আমি সহ ৮ জনকে অভিযুক্ত করে একটি অভিযোগ দায়ের করেন।

বিজ্ঞ আদালত অভিযোগটি দুদুকে দেওয়া হয়নি কেন? এমন প্রশ্নের জবাবে বাদী জানান বিষয়টি দুদুক কার্যালয়ে জমা দিলে দুদুক কর্তৃপক্ষ বিষয়টির ব্যাপারে আদালতে মামলা দায়েরের পরামর্শ দেন।

বাদীর উক্ত জবানবন্দির সত্যতা যাচাইয়ের জন্য দুদুক কর্তৃপক্ষকে আগামী ৩০ অক্টোবর প্রতিবেদন দাখিলের আদেশ দেন বিজ্ঞ আদালত। থানার অফিসার ইনচার্জ আব্দুল আহাদ দাবী করেন বিজ্ঞ আদালতের উক্ত আদেশ বিকৃত করে বাদী এবং একটি সিন্ডিকেট প্রতারক চক্র তাকে হেয় প্রতিপন্ন করতে ষড়যন্ত্র শুরু করে।

উক্ত চক্রটি আদালতের আদেশকে বিকৃত করিয়া মিথ্যা এবং কাল্পনিক কাহিনী তৈরী করিয়া বিভিন্ন অনলাইন নিউজ পোর্টাল ও গণমাধ্যমে সম্পূর্ন মিথ্যা এবং উদ্দেশ্য প্রনোদিত সংবাদ প্রকাশ করে। তিনি প্রকাশিত এসব সংবাদের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares