গোয়াইনঘাটে পূজা মন্ডপ পরিদর্শনে আব্দুল হাকিম চৌধুরীসহ জনপ্রতিনিধিরা: ৫লক্ষ টাকা বরাদ্দ

প্রকাশিত: ৫:৩৬ অপরাহ্ণ, অক্টোবর ৭, ২০১৯

গোয়াইনঘাটে পূজা মন্ডপ পরিদর্শনে আব্দুল হাকিম চৌধুরীসহ জনপ্রতিনিধিরা: ৫লক্ষ টাকা বরাদ্দ

Sharing is caring!

শারদীয় দুর্গোৎসবে প্রতি বছরের ন্যায় এবারও সিলেটের গোয়াইনঘাট উপজেলার কেন্দ্রীয় শিব মন্দির ও তোয়াকুল ইউনিয়নের শাহপুর মন্দিরে পূজা মন্ডপ পরিদর্শন করেছেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল হাকিম চৌধুরী। গতকাল রোববার পূজামন্ডপ পরিদর্শনে আরও জনপ্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

পূজা মন্ডপ পরিদর্শনকালে আব্দুল হাকিম চৌধুরী বলেন, শারদীয় দুর্গাপূজা বাঙালীর একটি অন্যতম উৎসব। সনাতন ধর্মাবলম্বীরা অত্যন্ত আড়ম্ভরপূর্ণভাবে এই উৎসবে অংশ নেন। সম্প্রীতির এক উজ্জল দৃষ্টান্ত গোয়াইনঘাট। আর এই দৃষ্টান্ত যুগ যুগ থেকে গোয়াইনঘাটে বৃদ্ধমান আছে বলেই ধর্ম যারযার উৎসব সবার এই রীতিতে আমরা এগিয়ে চলছি।

কেন্দ্রীয় শিব মন্দির ও তোয়াকুল ইউনিয়নের শাহপুর মন্দিরে পূজা মন্ডপ পরিদর্শনকালে মন্দিরের উন্নয়নের জন্য জেলা পরিষদের সদস্য রফিকুল ইসলাম শাহপরান আড়াই লক্ষ টাকা করে দুই মন্দিরে মোট পাঁচ লক্ষ টাকা অনুদান ঘোষণা করেন।

এসময় উপস্থিত ছিলেন- গোয়াইনঘাট সমিতি সিলেট এর সভাপতি ও জেলা বিএনপি নেতা জসিম উদ্দিন, রুস্তুমপুর ইউপি চেয়ারম্যান শাহাব উদ্দিন শিহাব, লেঙ্গুড়া ইউপি চেয়ারম্যান মাহবুব আহমদ, তোয়াকুল ইউপি চেয়ারম্যান খালেদ আহমদ, উপজেলা যুবদলের সভাপতি আব্দুল মতিন, সাধারণ সম্পাদক হাজি খলিক আহমদ, বিএনপি নেতা লুৎফুর রহমান, আব্দুল মালেক, আজাদুর রহমান, খায়রুল আমিন, সাবেক ইউপি সদস্য ইলিয়াস আলী, মজম্মিল আলী, এনাম আহমদ মেম্বার, উপজেলা ছাত্রদলের সভাপতি জাহিদ খান, আবুল কালাম আজাদ, মন্জুর আহমদ ,দেলোয়ার হোসেন রিপন, সোহেল আহমদ, ফাহিম প্রমুখ।

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares