সিলেটের দরগা মাদ্রাসার শতাধিক শিক্ষার্থী ডায়রিয়ায় আক্রান্ত: হাসপাতালে ভর্তি

প্রকাশিত: 3:53 PM, October 6, 2019

সিলেটের দরগা মাদ্রাসার শতাধিক শিক্ষার্থী ডায়রিয়ায় আক্রান্ত: হাসপাতালে ভর্তি

Sharing is caring!

সিলেট জামেয়া ক্বাসিমূল উলুম দরগাহ হযরত শাহজারাল (রহ.) মাদরাসার শতাধিক শিক্ষার্থী ডায়রিয়ায় আক্রান্ত হয়ে সিলেটের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিলেট জেলা জমিয়তের প্রচার সম্পাদক মাওলানা সালেহ আহমদ শাহবাগী শিক্ষার্থীদের অসুস্থতার খবর শুনে রবিবার বাদ ফজর ছাত্রদেরকে দেখতে নগরীর উইমেন্স মেডিকেল হাসপাতালের ৮ম তলায় যান তিনি।

সেখানে দরগাহ মাদরাসার শিক্ষক মাওলানা ক্বারি ফারুক আহমেদও ডায়ারিয়ায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন।

মাওলানা ক্বারি ফারুক আহমেদ জানান, গত ২দিন যাপত আমাদের মাদ্রাসার ছাত্ররা অসুস্থ্যবোধ করলে কেউ কেউ মাদ্রাসা থেকে বিদায় নিয়ে বাড়ি চলে যায়। বাকী ছাত্ররা মাদ্রাসায় থাকলে তারা হঠাৎ ডায়রিয়ায় আক্রান্ত হয়ে পড়ে।

তিনি জানান, সিলেটের বিভিন্ন হাসপাতালে মাদ্রাসার শিক্ষার্থীরা ডায়রিয়ায় আক্রান্ত হয়ে ভর্তি রয়েছেন। মাওলানা ফারুক আহমদ ধারণা করেন, এখনো আমরা বুঝতে পারিনি কি কারণে আমরা সবাই ডায়রিয়ায় আক্রান্ত হয়েছি। কিন্তু প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে যে, পানি খেয়ে এ ধরনের সমস্যা হতে পারে।

তিনি আরো জানান, আগামী প্রথম সপ্তাহে দরগাহ মাদ্রাসার পরীক্ষা অনুুষ্ঠিত হওয়ার কথা। অত্যন্ত দুঃখজনকভাবে এ ধরনের সমস্যা সম্মুখিন হওয়ার ফলে শিক্ষার্থীরা কিভাবে পরীক্ষা দিবে, সে ব্যাপারে আমরা চিন্তিত। আমরা সিলেট সহ সকলের নিকট শিক্ষার্থীদের পুরাপুরি সুস্থতার জন্য দোয়া কমনা করছি।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares