প্রচ্ছদ

গোবিন্দগঞ্জ উপজেলা বাস্তবায়নের দাবিতে সভা

০৬ অক্টোবর ২০১৯, ১৮:৪৪

ক্রাইম সিলেট ডেস্ক :

Sharing is caring!

১১টি উপজেলা নিয়ে গঠিত সুনামগঞ্জ জেলা। আয়তনের দিক দিয়ে জেলার অন্যতম উপজেলা হলো ছাতক। সরকারি তথ্য অনুযায়ি এ উপজেলার আয়তন ৪৪০.৪৮ বর্গ কিলোমিটার।

৫শ’ ৪৭টি গ্রামে জনসংখ্যা রয়েছেন ৩লাখ ৯৭হাজার ৬শ’ ৪২জন। ১৩টি ইউনিয়ন ও একটি পৌরসভা রয়েছে এ উপজেলায়। উপজেলার অন্যতম প্রাণকেন্দ্র হচ্ছে গোবিন্দগঞ্জ।

গোবিন্দগঞ্জসহ আশপাশ কয়েকটি ইউনিয়নের বাসিন্ধাদের দীর্ঘদিনের দাবি গোবিন্দগঞ্জ উপজেলা চাই। গোবিন্দগঞ্জ উপজেলার দাবিতে ইতিমধ্যে একাধিক মতবিনিময় সভা ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। গোবিন্দগঞ্জ উপজেলা বাস্তবায়নের দাবিতে সম্প্রতি আবুল লেইছ মো. কাহারকে আহবায়ক করে একটি আহবায়ক কমিটিও গঠন করা হয়।

আর এ আহবায়ক কমিটির নেতৃবৃন্দের মাধ্যমে গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও, ছৈলা-আফজলাবাদ, দোলারবাজার, উত্তর খুরমা ও দক্ষিণ খুরমা ইউনিয়নের বিভিন্ন গ্রামে-গঞ্জে এ দাবি বাস্তবায়নের লক্ষ্যে কাজ করে যাচ্ছেন।

এসব ইউনিয়ন নিয়ে গোবিন্দগঞ্জ উপজেলা বাস্তবায়িত হলে এলাকাবাসীর দীর্ঘদিনের প্রত্যাশা পূরণ হবে এবং যোগাযোগের ক্ষেত্রে অনেকটাই লাঘব হবে বলে এমনটাই মনে করছেন এলাকাবাসী।

গোবিন্দগঞ্জ উপজেলা বাস্তবায়ন আহবায়ক কমিটির উদ্যোগে শনিবার বিকেলে গোবিন্দগঞ্জ ট্রাফিক পয়েন্ট এলাকার নগর ভবনে প্রবীন মুরব্বি মাস্টার আবদুল লতিফ এর সভাপতিত্বে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

আহবায়ক আবুল লেইছ মো. কাহারের পরিচালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউপি সাবেক চেয়ারম্যান সুন্দর আলী, শামসুল ইসলাম সমছু খা, সাবেক ইউপি সদস্য মনা উল্ল্যাহ, আশরাফুর রহমান চৌধুরি, মাওলানা আখতার আহমদ, ফারুক আহমদ সরকুম, কাজী মাওলানা আবদুস সামাদ, শিক্ষক মোস্তাবুর রহমান মোস্তাক, ফজল আহমদ, হাফেজ মাওলানা আবদুল হাই, আবু হানিফা সায়মন, এডভোকেট মাসুম আহমদ, কাওছার আহমদ, নিজাম উদ্দিন, আবদুল হান্নান আঙ্গুর, রইছ আলী, সেলিম আহমদ, ছায়াদ আহমদ, ফয়ছল আহমদ সুমন, আলী হোসেন, আবুল কাশেম প্রমুখ।

  •  
  •  
  •  

সর্বশেষ ২৪ খবর

আর্কাইভ

October 2019
S S M T W T F
« Sep    
 1234
567891011
12131415161718
19202122232425
262728293031  
shares