দূর্গাপূজায় সনাতন ধর্মালম্বীদের গোয়াইনঘাটের ওসি আব্দুল আহাদ ও তদন্ত হিল্লোল’র শুভেচ্ছা

প্রকাশিত: ৭:৩৪ অপরাহ্ণ, অক্টোবর ৪, ২০১৯

দূর্গাপূজায় সনাতন ধর্মালম্বীদের গোয়াইনঘাটের ওসি আব্দুল আহাদ ও তদন্ত হিল্লোল’র শুভেচ্ছা

Sharing is caring!

দেশ বিদেশে অবস্থানরত সকল সনাতন ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে। সনাতান( হিন্দু) ধর্মাবলম্বীদের প্রাণঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। সীমান্ত জনপদ সিলেটের গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ ও ইন্সপেক্টর তদন্ত হিল্লোল রায়।

এক শুভেচ্ছা বার্তায় অফিসার ইনচার্জ মোঃ আব্দুল আহাদ এবং ইন্সপেক্টর তদন্ত হিল্লোল রায় বলেন, বাঙালি হিন্দুদের প্রধান ধর্মীয় উৎসব দুর্গাপূজা। সমাজে অন্যায়, অবিচার, অশুভ ও অসুরশক্তি দমনের মাধ্যমে শান্তি প্রতিষ্ঠার লক্ষ্যে আবহমানকাল থেকে এ দেশের হিন্দু সম্প্রদায় বিপুল উৎসাহ-উদ্দীপনায় ও উৎসবমুখর পরিবেশে নানা উপচার ও অানুষ্ঠানাদির মাধ্যমে দুর্গাপূজা পালন করে আসছে। সেই সাথে ওরা পরিবার পরিজন নিয়ে শান্তি পূর্ণভাবে বসবাস করে আসছে।

এ উৎসবকে সার্বজনীন উল্লেখ করে তিনি হিন্দু ধর্মাবলম্বীসহ সকল নাগরিকদের জোর দাবি জানিয়ে বলেন গোয়াইনঘাট উপজেলায় অবস্থিত ৩৮টি পূজামণ্ডপে পূজা চলাকালীন সময়ে শান্তি শৃংখলা বজায় রাখতে শান্তি, কল্যাণ ও সমৃদ্ধির লক্ষ্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিশেষ টিম মাঠে কাজ করবে। কোথাও কোনো অপৃতিকর ঘটনা ঘটলে সাথে সাথে থানা পুলিশকে অবহিত করুন। সেই সাথে আইন শৃংখলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি আপনি /আপনারাও দেশ তথা জাতির শান্তি শৃংখলা কামনার্তে সবাইকে ঐক্যবদ্ব হয়ে এগিয়ে আসার অনুরোধও করেছেন।

এ সংক্রান্ত আরও সংবাদ

বিজ্ঞাপন

আর্কাইভ

সর্বশেষ খবর

………………………..

shares